ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খুলনা বিভাগে শ্রেষ্ঠ ইউএনও শরিফ নজরুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
খুলনা বিভাগে শ্রেষ্ঠ ইউএনও শরিফ নজরুল ইসলাম খুলনা বিভাগে শ্রেষ্ঠ ইউএনও শরিফ নজরুল ইসলাম

বাগেরহাট: উদ্ভাবন চর্চায় খুলনা বিভাগে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাচিত হয়েছেন বাগেরহাট সদরের ইউএনও শরিফ নজরুল ইসলাম।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) খুলনা সার্কিট হাউস মাঠে বিভাগীয় ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী ও উদ্ভাবন উৎসবে তাকে শ্রেষ্ঠ ইউএনও হিসেবে সম্মাননা দেওয়া হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি মন্ত্রিপরিষদ বিভাগের সচিব মোহাম্মদ শফিউল আলম শ্রেষ্ঠ ইউএনও হিসেবে শরিফ নজরুল ইসলামের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন।

খুলনা বিভাগীয় প্রশাসন আয়োজিত মেলা ও অনুষ্ঠানে বিভাগে ইনোভেশন কার্যক্রমের সফল উদ্ভাবক এবং ইনোভেশন ও আইসিটি কর্মকাণ্ডে ২২টি ক্যাটাগরিতে অবদান রেখেছেন এমন মোট ১০৫ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে পুরস্কৃত করা হয়।

খুলনা বিভাগীয় কমিশনার মো. আবদুস সামাদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ভূমি মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মেছবাহ উল আলম, মন্ত্রিপরিষদ বিভাগের সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলম এবং খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনির-উজ-জামান।

বাংলাদেশ সময়: ১৯৪৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।