ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে অস্ত্রসহ মোশাবাহিনীর ৩ সদস্য আটক

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
রূপগঞ্জে অস্ত্রসহ মোশাবাহিনীর ৩ সদস্য আটক রূপগঞ্জে অস্ত্রসহ মোশাবাহিনীর ৩ সদস্য আটক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ): নারায়ণগঞ্জে রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় তিন মাছ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করার ঘটনায় মোশারফ হোসেন মোশা বাহিনীর তিন সদস্যকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা অভিযান চালিয়ে বিপুল পরিমাণ অস্ত্রসহ তাদের আটক করে।

আটক ব্যক্তিরা হলেন-নাওড়া এলাকার নুরু মিয়ার ছেলে আনোয়ার হোসেন, ফজুল মিয়ার ঝেলে ইয়াজুল ইসলাম ও মৃত সাহাবুদ্দিনের ছেলে নাজমুল মিয়া।

পুলিশ, প্রত্যক্ষদর্শী ও আহতরা জানায়, বৃহস্পতিবার (২৩ ফ্রেব্রুয়ারি) রাত ১টার দিকে মোশাবাহিনীর সদস্য নাজমুল, রুবেল, রাজু, আব্বাস, আবুল, আনোয়ার, ইয়াজুলসহ বেশ কয়েকজন রামদা, চাপাতিসহ ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে মাছ ব্যবসায়ী মতিন মিয়ার ঘরে ঢোকে। এসময় তারা মতিন মিয়াসহ তার ভাতিজা রহমান মিয়া ও জহিরুল হককে কুপিয়ে গুরুতর জখম করে।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এদিকে, এ ঘটনাকে কেন্দ্র করে শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ও রূপগঞ্জ থানা পুলিশ নাওড়া এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ১৯টি রাম দা, ২২টি টেঁটা উদ্ধারসহ মোশা বাহিনীর সদস্য আনোয়ার হোসেন, ইয়াজুল ইসলাম ও নাজমুল মিয়াকে আটক করে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (গ-সার্কেল) আব্দুল্লাহ আল মাসুদ বাংলানিউজকে বলেন, আরো অস্ত্র উদ্ধারের চেষ্টা চালানো হচ্ছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করে আসামিদের নারায়ণগঞ্জ আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ১৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭

এজি/আরএ    

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।