ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফুলবাড়ীতে সেচ পাম্প চুরির ঘটনায় যুবককে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
ফুলবাড়ীতে সেচ পাম্প চুরির ঘটনায় যুবককে পিটিয়ে হত্যা

কুড়িগ্রাম: কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার পূর্ব ফুলমতি গ্রামে সেচ পাম্প চুরির ঘটনায় সহিদুল ইসলাম (২৪) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে হত্যাকাণ্ডের ঘটনায় ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের হয়। মামলা দায়েরের পর আজিজুল হক নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) গভীর রাতে সহিদুলের মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ফুলবাড়ী উপজেলার গোরুকমন্ডল এলাকার নুর হোসেন মিয়ার বিদ্যুৎ চালিত সেচ পাম্পটি বুধবার নিজ বাড়ি থেকে চুরি যায়।

সেচ পাম্প চুরির ঘটনায় মালিক নুর হোসেন পশ্চিম ফুলমতি গ্রামের আফতাব আলীর ছেলে সহিদুল ইসলামকে সন্দেহ করে ধরে এনে এলোপাতাড়ি মারধর করেন।

পরে সহিদুল ইসলামের স্বজনরা বিষয়টি জানতে পেরে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। বৃহস্পতিবার দিবাগত রাতে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় সহিদুলের মৃত্যু হয়।

এ ঘটনায় মৃত সহিদুলের মা সুফিয়া বেগম বাদী হয়ে শুক্রবার তিনজনের নামসহ অজ্ঞাত আরো তিনজনকে আসামি করে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, হত্যার ঘটনায় মামলা হলে একজনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুড়িগ্রাম সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ