ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাংনীতে বোমাসহ পলাতক আসামি গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
গাংনীতে বোমাসহ পলাতক আসামি গ্রেফতার বোমাসহ পলাতক আসামি গ্রেফতার

মেহেরপুর: অস্ত্র মামলায় যাবজ্জীবন সাজার আদেশপ্রাপ্ত পলাতক আসামি আব্দুর রহমানকে (৩৭) দু’টি হাতবোমাসহ গ্রেফতার করেছে গাংনী পুলিশ।

এসময় তার কাছ থেকে লালটেপ ও স্কচটেপ দিয়ে মোড়ানো দু’টি তাজা হাতবোমা জব্দ করা হয়। আব্দুর রহমান গাংনী উপজেলার সীমান্তবর্তী খাঁসমহল গ্রামের মৃত সামেদ শেখের ছেলে।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার সময় গাংনী থানা ক্যাম্পাসে প্রেস ব্রিফিং এর মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন ওসি আনোয়ার হোসেন।

এর আগে শুক্রবার ভোরে গাংনী থানার উপ পরিদর্শক (এসআই) শংকর কুমার ঘোষ ও ধলা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এএসআই রশিদুল ইসলাম গাংনীর কাথুলি সড়কের সাহারবাটি রাস্তার উপর থেকে সন্ত্রাসী আব্দুর রহমানকে গ্রেফতার করে।

প্রেস ব্রিফিং-এ জানানো হয়, ২০১৫ সালের ৪ মে একটি দোনালা বন্দুকসহ সন্ত্রাসী আব্দুর রহমান গাংনী থানা পুলিশের হাতে আটক হন। অস্ত্র আইনের ১৯ ধারায় একটি মামলা হয়। যার নং ৬। এ মামলায় ১৮ আগস্ট বিজ্ঞ বিচারক তাকে যাবজ্জীবন সাজা দেন। এরপর থেকে তিনি পলাতক ছিলেন।

ওসি আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, আব্দুর রহমানের বিরুদ্ধে চাঁদাবাজি, অস্ত্র ও বিস্ফোরক দ্রব্য, ডাকাতি, মাদকসহ বিভিন্ন অপরাধে ৭টি মামলা আদালতে বিচারাধীন।
গ্রেফতারকৃত আব্দুর রহমানকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।

বাংলাদেশ সময়: ১৩৩৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।