ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নীলফামারীতে ছুরিকাঘাতে আহত ইজিবাইক চালকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
নীলফামারীতে ছুরিকাঘাতে আহত ইজিবাইক চালকের মৃত্যু নীলফামারী

নীলফামারী: নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ছিনতাইকারীদের ছুরিকাঘাতে আহত ইজিবাইক চালক রবিউল ইসলাম (৩৬) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। রবিউল নীলফামারী সদর উপজেলার কচুকাটা গ্রামের মোজাম্মেল হোসেনের ছেলে।

কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রশীদ বাংলানিউজকে জানান, বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার পুটিমারী ইউনিয়নের খোকার বাজার থেকে যাত্রী সেজে দুই ছিনতাইকারী রবিউলের ইজিবাইকটি রিজার্ভ নিয়ে কিশোরগঞ্জ শহরের দিকে রওয়ানা হন। তারা বাহাগিলি ইউনিয়নের পাগলার বাজার এলাকায় পৌঁছালে ওই দুই ছিনতাইকারী রবিউলকে কুপিয়ে রাস্তার পাশে খাদে ফেলে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়।

এরপর স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান বলে জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।