ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দৌলতপুরে শিক্ষকের চড়ে এসএসসি পরীক্ষার্থী আহত

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
দৌলতপুরে শিক্ষকের চড়ে এসএসসি পরীক্ষার্থী আহত

মানিকগঞ্জ: মানিকগঞ্জের দৌলতপুরে এসএসসি পরীক্ষার হলে স্বাক্ষর দেয়াকে কেন্দ্র করে শিক্ষকের চড়ে কান ফেটে গেছে রাকিবুল ইসলাম আকাশ নামে এক পরীক্ষার্থীর। 

ওই পরীক্ষার্থীকে মানিকগঞ্জ সদর হাসপাতালের ইএনটি কনসালটেন্ট বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।  

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা পৌনে ১১টার দিকে দৌলতপুর পিএস উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা চলাকালে ঘটা এ ঘটনায় অভিযুক্ত শিক্ষক আবু হানিফকে সাময়িকভাবে অব্যাহতি দেয়া হয়েছে।

কেন্দ্র সচিব দৌলতপুর পিএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. মিজানুর রহমান এ তথ্য জানিয়েছেন।

দৌলতপুর পিএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব মো. মিজানুর রহমান বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার ছিলো ক্যারিয়ার বিষয়ক পরীক্ষা। দুই নম্বর কক্ষে পরীক্ষা চলাকালে হাজিরা খাতায় স্বাক্ষর নেয়াকে কেন্দ্র করে একই স্কুলের সেকায়েপ প্রকল্পের বিজ্ঞান বিভাগের শিক্ষক আবু হানিফ ওই পরীক্ষার্থী কানে সজোরে চড় দেন। এতে তার কানে রক্তক্ষরণ হয়। আহত আকাশ উপজেলার বিষ্ণপুর বিএম উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।

পরে তাকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।  

তিনি আরো জানান, পরীক্ষার হলে শিক্ষার্থীকে পেটানোর ঘটনায় ওই শিক্ষককে সাময়িকভাবে অব্যাহতি দেয়া হয়েছে। সেই সঙ্গে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা নেয়ার জন্য সেকায়েপ প্রকল্পের ডিজির কাছে চিঠি পাঠানো হয়েছে।

এদিকে, দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক মিসবাহুল মুক্বাররাবিনের জানান, কানে আঘাত পাওয়ায় কিছুটা রক্তক্ষরণ হয়েছে। ওই শিক্ষার্থী কানে কম শুনছে। তাকে উন্নত চিকিৎসার জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের ইএনটি কনসালটেন্ট বিভাগে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ০৬০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৪, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।