ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনার নেতৃত্বে অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
শেখ হাসিনার নেতৃত্বে অন্ধকার থেকে আলোর পথে বাংলাদেশ রৌহাবাড়ি গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম

সিরাজগঞ্জ: স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ অন্ধকার থেকে আলোর পথে যাত্রা শুরু করেছে। বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। ২০২১ সাল নাগাদ বাংলাদেশ মধ্যম আয়ের দেশ পেরিয়ে যাবে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার রৌহাবাড়ি গ্রামে বিদ্যুতায়নের উদ্বোধন উপলক্ষে আয়োজিত এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

স্বাস্থ্যমন্ত্রী আরও বলেন, আওয়ামী লীগের রাজনীতির অধ্যায় হচ্ছে শুধু উন্নয়ন আর উন্নয়ন।

অপরদিকে বিএনপির রাজনীতি হচ্ছে জ্বালাও পোড়াও, মানুষ হত্যা লুটপাট। তাদের আমলে গ্রাম-গঞ্জে শুধু খাম্বার লুটপাট হয়েছে। কেউ বিদ্যুৎ পায়নি। শেখ হাসিনার সাহসী পদক্ষেপে বিশ্বব্যাপী আমাদের দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে।

রৌহাবাড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে আয়োজিত এ সমাবেশে সভাপতিত্ব করেন শহীদুল ইসলাম।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- পল্লী বিদ্যুতের জিএম আজাহার আলী, এলজিইডির নির্বাহী প্রকৌশলী রবিউল ইসলাম, উপজেলা চেয়ারম্যান মোজাম্মেল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান ও ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী।

এর আগে মন্ত্রী স্পিডবোটে যমুনা নদী পারি দিয়ে পানি উন্নয়ন বোর্ডের যমুনার বাঁধ নির্মাণ এবং আলমপুর-হাটশিরা রাস্তার উন্নয়ন কাজ পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ২০১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।