ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে বিশুদ্ধ পানি সরবরাহে তিন সংস্থার চুক্তি স্বাক্ষর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
রাজশাহীতে বিশুদ্ধ পানি সরবরাহে তিন সংস্থার চুক্তি স্বাক্ষর রাজশাহীতে বিশুদ্ধ পানি সরবরাহে তিন সংস্থার চুক্তি স্বাক্ষর/ ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী মহানগরীর বিভিন্ন এলাকায় বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে নরওয়ের খ্রিস্টিয়ান স্যান্ড সিটি কমিটি, রাজশাহী সিটি করপোরেশন ও রাজশাহী ওয়াসার মধ্যে চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে রাজশাহী ওয়াসার হলরুমে ত্রিপক্ষীয় এ চুক্তি স্বাক্ষরিত হয়।

নরওয়ে খ্রিস্টিয়ান স্যান্ড সিটির পক্ষে রাজশাহী খ্রিস্টিয়ান ফ্রেন্ডশিপ কমিটির সভাপতি ডা. প্যাট্রিক বিপুল বিশ্বাস, রাসিকের পক্ষে দায়িত্বপ্রাপ্ত মেয়র নিযাম উল আযীম ও রাজশাহী ওয়াসার পক্ষে ব্যবস্থাপনা পরিচালক আজাহার আলী এ চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় নরওয়ের খ্রিস্টিয়ান স্যান্ড সিটি ফ্রেন্ডশিপ কমিটির সভাপতি ড্যাগ ভিজে, প্রতিনিধি দলের নেতা ভোশেন, টোভে ক্রিস্টিন ও মিজা এমেলে, রাসিকের প্যানেল মেয়র- ২ এ কে এম রাশেদুল হাসান টুলু, প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এ বি এম শরীফ উদ্দিন ও রাসিকের প্রধান প্রকৌশলী আশরাফুল হক,  রাজশাহী ওয়াসার ডিএমডি (অ্যাডমিন ও ফাইন্যান্স) ড. মো. শাহ আলম, ডিএমডি (ইঞ্জিনিয়ারিং) এ কে এম আমিরুল ইসলাম, সচিব সাদেকুল ইসলাম ও তত্ত্বাবধায়ক প্রকৌশলী পারভেজ মামুদ এবং রাজশাহী-খ্রিস্টিয়ান ফ্রেন্ডশিপ কমিটির সহ সভাপতি অধ্যাপক শামসুল আলম উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, রাজশাহীর বস্তি এলাকার জীবনমান উন্নয়নে বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে নরওয়ের খ্রিস্টিয়ান স্যান্ড সিটি এর আর্থিক সহায়তা দিচ্ছে।

‘ফ্রেশ ওয়াটার প্রজেক্ট’ শীর্ষক এ পাইলট প্রকল্প বাস্তবায়নে ব্যয় হবে ৪০ লাখ টাকা।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
এসএস/আরআইএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ