ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দিনাজপুর কান্তজিউ মন্দির-নয়াবাদ মসজিদ পরিদর্শনে ৫ রাষ্ট্রদূত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
দিনাজপুর কান্তজিউ মন্দির-নয়াবাদ মসজিদ পরিদর্শনে ৫ রাষ্ট্রদূত কান্তজিউ মন্দির-নয়াবাদ মসজিদ পরিদর্শনে ৫ রাষ্ট্রদূত

দিনাজপুর: দিনাজপুরের ঐতিহাসিক কান্তজিউ মন্দির ও নয়াবাদ মসজিদ পরিদর্শন করেছেন ইউরোপীয় ইউনিয়নের ৫টি দেশের রাষ্ট্রদূত।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুর ১২টায় রাষ্ট্রদূতগণ কান্তজিউ মন্দির প্রাঙ্গণের বিভিন্ন অংশ ঘুরে দেখেন। পরে পার্শ্ববর্তী নয়াবাদ মসজিদ পরিদর্শন করেন তারা।

এসময় তাদের সঙ্গে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপি। তিনি অতিথিদের মন্দিরের ইতিহাস সম্পর্কে অবহিত করেন।

এর আগে রাষ্ট্রদূতগণ সকালে কান্তজিউ মন্দিরে পৌঁছালে জেলা প্রশাসক মীর খায়রুল আলম ও দিনাজপুর রাজদেবোত্তর এস্টেট’র এজেন্ট অমল ভৌমিক তাদের ফুল দিয়ে স্বাগত জানান।

কান্তজিউ মন্দির ও নয়াবাদ মসজিদ পরিদর্শন শেষে রাষ্ট্রদূতগণ পঞ্চগড়ের রোশনপুর কাজী অ্যান্ড কাজী টি গার্ডেন পরিদর্শনের উদ্দেশে দিনাজপুর ত্যাগ করেন।

দিনাজপুর সফরে প্রতিনিধি দলে রয়েছেন ইউরোপীয় ইউনিয়ন প্রতিনিধি দলের প্রধান ও রাষ্ট্রদূত মি. পিয়েরি মায়াদোঁ, ব্রিটিশ হাইকমিশনার এলিসন ব্ল্যাক, জার্মান রাষ্ট্রদূত থমাস হেইনরিক প্রিঞ্জ, নেদারল্যান্ডের রাষ্ট্রদূত লিওনি কুয়েলেনার ও ডেনমার্কের রাষ্ট্রদূত মিকায়েল হেনরী উইথনার।

বাংলাদেশ সময়: ১৮০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।