ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে দুর্বৃত্তের গুলিতে ৪ ট্রলার শ্রমিক আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
রাজবাড়ীতে দুর্বৃত্তের গুলিতে ৪ ট্রলার শ্রমিক আহত রাজবাড়ীতে দুর্বৃত্তের গুলিতে ৪ ট্রলার শ্রমিক আহত

রাজবাড়ী: রাজবাড়ী জেলা সদরের মিজানপুর ইউনিয়নের কালিতলা এলাকায় দুর্বৃত্তের গুলিতে চার ট্রলার শ্রমিক গুলিবিদ্ধ হয়েছেন। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে।

আহত শ্রমিকরা হলেন- পাবনা সদর উপজেলার দড়ি ভাওডাঙ্গা গ্রামের কুদ্দুস প্রামাণিক (৪৫), একই উপজেলার চর তারাপুর গ্রামের আব্দুল কুদ্দুসের ছেলে মো. রিপন আলী (১৮), মো. ইউনুস প্রামাণিক (৫০) ও মো. ফজেল আলী (৪৫)। আহতদের মধ্যে রিপন আলীর অবস্থা গুরুতর।


আহত শ্রমিক কুদ্দুস প্রামাণিক বাংলানিউজকে জানান, সকালে সাত/আট জন শ্রমিক বালু নেওয়ার জন্য ট্রলারে করে মাওয়া ঘাট থেকে রাজবাড়ীর ধাওয়াপাড়া ঘাটে যাচ্ছিলেন। তারা কালিতলা এলাকায় পৌঁছালে ছোট ডিঙ্গি নৌকায় করে তিনজন মুখোশধারী দুর্বৃত্ত তাদের ট্রলারে হানা দিয়ে ট্রলারটি থামাতে বলে। এ সময় তারা কোনকিছু বুঝে উঠার আগেই দুর্বৃত্তরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। এতে চার শ্রমিক গুলিবিদ্ধ হন।


রাজবাড়ী সদর থানার উপ-পরিদর্শক (এসআই) বদিয়ার রহমান বাংলানিউজকে জানান, আহত শ্রমিকদের উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে হামলার ব্যাপারে এখনো বিস্তারিত জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
এজি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad