ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

বেপরোয়া বাসচালকের কারাদণ্ডের প্রতিবাদ রাজশাহীতে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
বেপরোয়া বাসচালকের কারাদণ্ডের প্রতিবাদ রাজশাহীতে বেপরোয়া বাসচালকের কারাদণ্ডের প্রতিবাদ রাজশাহীতে

রাজশাহী: সড়ক দুর্ঘটনায় এটিএন নিউজের সিইও মিশুক মুনীর ও চলচ্চিত্রকার তারেক মাসুদসহ পাঁচজন নিহত হওয়ার মামলায় বাসচালক জামির হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছেন রাজশাহীর বাস ও ট্রাক শ্রমিকরা।

বাংলাদেশ সড়ক পরিবহন ফেডারেশনের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) এ কর্মসূচি পালন করেন তারা। বেলা ১১টার দিকে মহানগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকায় বিক্ষোভ সমাবেশটির আয়োজন করা হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়নের সভাপতি কামাল হোসেন রবি। অন্যদের মধ্যে বক্তব্য দেন রাজশাহী ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি মাইনুল হক মানা, সাধারণ সম্পাদক আক্কাস আলী, মোটর শ্রমিক ইউনিয়নের দপ্তর সম্পাদক মমিনুল ইসলামসহ আরও অনেকে।

সমাবেশে মোটর শ্রমিক নেতারা বলেন, আমরা চাই না সড়কে আমাদের হাতে একটা পিঁপড়াও মরুক। দুর্ঘটনা দুর্ঘটনাই। কিন্তু ওই সড়ক দুর্ঘটনার মামলায় চালক জামিরের যাবজ্জীবন কারাদণ্ড হয়েছে। আমরা এই রায়ের প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

সমাবেশ শেষে বাস ও ট্রাক শ্রমিকরা ওই এলাকায় একটি বিক্ষোভ মিছিল বের করেন। এ সময় তারা বাসচালক জামিরের মুক্তি চেয়ে স্লোগান দেন।

বাংলাদেশ সময়: ১৪০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
এসএস/এএটি/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।