ঢাকা, বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চারঘাটে জেএমবির সক্রিয় সদস্য আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮০২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
চারঘাটে জেএমবির সক্রিয় সদস্য আটক

রাজশাহী: রাজশাহীতে নিষিদ্ধ ঘোষিত জামায়াতুল মুজাহেদিন বাংলাদেশের (জেএমবি) সক্রিয় সদস্য মজনুর রহমান ওরফে বল্টুকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে মজনুকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।

বুধবার (২২ ফেব্রুয়ারি) গভীর রাতে রাজশাহী মহানগরীর নিউ গভঃ ডিগ্রি কলেজ গেট এলাকা থেকে জেলা ডিবি পুলিশের সহায়তায় বল্টুকে আটক করে চারঘাট থানা পুলিশ।

আটক মজনুর রহমান ওরফে বল্টু জেলার বাগমারা উপজেলার পলাশী গ্রামের মৃত ছাবের আলীর ছেলে। তার বিরুদ্ধে চারঘাট ও বাগমারা থানায় সন্ত্রাসবিরোধী আইনসহ বিভিন্ন ধারায় একাধিক নাশকতার মামলা রয়েছে।

রাজশাহীর চারঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম বাংলানিউজকে জানান, নিষিদ্ধ ঘোষিত সংগঠন জামায়াত‍ুল মুজাহেদিন বাংলাদেশের সক্রিয় সদস্য। এছাড়া জেএমবির দুর্ধর্ষ ক্যাডার আহম্মদ বিন লালনের সহযোগী হিসেবে তার বিরুদ্ধে চারঘাট, বাগমারাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

তিনি আরও জানান, আটক মজনু বর্তমানে বিভিন্ন এলাকায় সন্ত্রাসী কার্যকালাপ চালানোর পরিকল্পনা করছিল। বুধবার গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, মজনু রাজশাহী মহানগরীতে বসে সন্ত্রাসী কার্যক্রমের পরিকল্পনা করছে।

এ সংবাদ পেয়ে জেলা ডিবি পুলিশের সহায়তায় নিউ গভ‍ঃ ডিগ্রি কলেজ গেট এলাকা থেকে মজনুকে আটক করা হয়। বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
এসএস/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ