ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিবগঞ্জ সীমান্ত থেকে ৭ কেজি গান পাউডার উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
শিবগঞ্জ সীমান্ত থেকে ৭ কেজি গান পাউডার উদ্ধার শিবগঞ্জ সীমান্ত থেকে ৭ কেজি গান পাউডার উদ্ধার

চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার ওয়াহেদপুর সীমান্ত থেকে সোয়া সাত কেজি গান পাউডার উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যরা। এসময় পাচারকারীরা পালিয়ে গেলে কাউকে আটক করা সম্ভব হয়নি।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে বিজিবি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দিনগত রাত দেড়টার দিকে ওয়াহেদপুর বিজিবি ক্যাম্পের একটি টহল দল শিবগঞ্জ উপজেলার শ্যামপুর সীমান্ত এলাকার পিলার ১৩/৩-এস থেকে এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে একটি বাঁশঝাড়ের ভেতরে আগে থেকে ওত পেতে থাকে। এসময় ২/৩ জন চোরাকারবারী ভারতের দিক থেকে হাতে একটি ব্যাগ নিয়ে বাংলাদেশের অভ্যন্তরে ঢ‍ুকলে বিজিবি তাদের ধাওয়া করে।

ধাওয়া খেয়ে চোরাকারবারীরা ব্যাগটি ফেলে ভারতের দিকে পালিয়ে। পরে তাদের ফেলে যাওয়া ব্যাগ থেকে সোয়া সাত কেজি গান পাউডার উদ্ধার করা হয়।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জের ৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক এসএম আবুল এহসান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত গান পাউডার শিবগঞ্জ থানায় জমা দেওয়া হয়েছে।  

বাংলাদশে সময়: ১৩১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।