ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

চৌহালীতে পুলিশের মোটরসাইকেল থেকে ‘লাফ’ দিয়ে কৃষকের মৃত্যু

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
চৌহালীতে পুলিশের মোটরসাইকেল থেকে ‘লাফ’ দিয়ে কৃষকের মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের চৌহালীতে পুলিশের মোটরসাইকেল থেকে লাফ দিয়ে পালাতে গিয়ে ঠান্ডু মিয়া (৪৫) নামে এক কৃষকের মৃত্যু হয়েছে।

পুলিশের দাবি নিহত ব্যক্তির বিরুদ্ধে চুরি ও চোরাই কাজে সহযোগিতার অভিযোগ রয়েছে।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) ভোরে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে আনা হয়।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মারা যান তিনি।

এর আগে রাত ৮টার দিকে চৌহালী থানার বোয়ালিয়া বন্যা মোড় এলাকা থেকে ঠান্ডু মিয়াকে আটক করে পুলিশ। ঠান্ডু মিয়া টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার দেওযান সলিল গ্রামের হিরু মিয়ার ছেলে।

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) আবু ইউসুফ জানান, খাস পুকুরিয়া ইউনিয়নের বোয়ালিয়া বন্যা বাজার থেকে ঠান্ডু মিয়াকে আটক করে মোটরসাইকেলে করে থানায় আনা হচ্ছিল। পথে ঠান্ডু পালানোর জন্য মোটরসাইকেল থেকে লাফ দিলে গুরুতর আঘাত পান। আহতাবস্থায় তাকে উদ্ধার করে চৌহালী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হওয়ায় সিরাজগঞ্জ সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। সিরাজগঞ্জে আনার পথে তার অবস্থার আরও অবনতি হলে নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে দায়িত্বতরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, স্থানীয়ভাবে ঠান্ডু মিয়ার বিরুদ্ধে চুরির অভিযোগ রয়েছে। তবে তার বিরুদ্ধে কোন মামলা রয়েছে কিনা রেকর্ড পর্যালোচনা করে জানা যাবে।

এদিকে, নিহতের শ্বশুর রায়হান আলী ও শ্যালিকা আছমা বেগমের দাবি, ঠান্ডু মিয়ার নামে কোন মামলা ছিল না। তিনি অপরাধী নন। তারপরও পুলিশ তাকে আটক করে।

নাগরপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রামপদ জানান, হাসপাতালে আনার আগেই তিনি মারা যান। তার মাথায় গুরুতর আঘাত লাগার কারণে তার মৃত্যু হয়।

এ বিষয়ে জানার জন্য চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেনের মোবাইলে কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৩, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।