ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অটোরিকশার ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
অটোরিকশার ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আহত

রাজশাহী: রাজশাহী মহানগরীতে ব্যাটারি চালিত অটোরিকশার ধাক্কায় একেএম খালেক উজ্জামান (৫৭) নামে অবসরপ্রাপ্ত এক পুলিশ পরিদর্শক আহত হয়েছেন।

বুধবার (২২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে মহানগরীর কেদুর মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহত খালেক উজ্জামানের বাড়ি রংপুর জেলার সদর থানার পাকার মোড় এলাকায়।

এ বিষয়ে বয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন বাংলানিউজকে জানান, অবসরপ্রাপ্ত ওই পুলিশ কর্মকর্তা রাজশাহী মহানগরীর কেদুর মোড় এলাকায় মেয়ের বাড়ি বেড়াতে যাওয়ার পথে রাস্তা পারাপারের সময় অপর দিক থেকে আসা একটি ব্যাটারি চালিত অটোরিকশা তাকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠায়।

বর্তমানে তিনি হাসপাতালের ৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। ঘটনার পর এলাকাবাসী অটোরিকশাসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২৩৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
এসএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad