ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটির সভা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটির সভা রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটির সভা/ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

রাজশাহী: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কার্যনির্বাহী পরিষদের পরিচিতি সভা অন‍ুষ্ঠিত হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামের সভা কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও সংস্থার সভাপতি কাজী আশরাফ উদ্দীন।

এ সময় সংস্থাটির ৩১ সদস্যের মধ্যে সভাপতিসহ ২৭ জন্য কর্মকর্তা ও সদস্য উপস্থিত ছিলেন।

এর মধ্যে রাজশাহী পুলিশ সুপার ও সহ-সভাপতি মোহাম্মদ মোয়াজেম হোসেন ভূঞা, অতিরিক্ত জেলা প্রশাসক ও সহ-সভাপতি মোহাম্মদ সালাহ উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নির্বাচন কমিশনার আতাউল গণি, সহ-সভাপতি মাহফুজুল আলম লোটন, ইমতিয়াজ আহম্মেদ শামসুল হুদা, সাধারণ সম্পাদক রফিউস সামস প্যাডী, অতিরিক্ত সাধারণ সম্পাদক ওয়াহেদুন নবী অনু, যুগ্ম-সম্পাদক খায়রুল আলম ফরহাদ, রেজাউল ইসলাম বাবুল, কোষাধ্যক্ষ সিরাজুর রহমান খান উপস্থিত ছিলেন।

পরিচিতি সভায় উপস্থিত সদস্যদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয়।

এছাড়া সভায় জেলায় খেলাধুলার উন্নয়নের জন্য কার্যকরী ব্যবস্থা নেওয়া ও সক্রিয় ভূমিকা পালনে সংস্থার সভাপতি সবার প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ সময়: ২২১৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
এসএস/ওএইচ/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।