ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বৃহস্পতিবার গাজীপুর যাচ্ছেন রাষ্ট্রপতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
বৃহস্পতিবার গাজীপুর যাচ্ছেন রাষ্ট্রপতি রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ

গাজীপুর: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরকৃবি) তৃতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে বৃহস্পতিবার গাজীপুরে আসছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ।

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে বিশ্ববিদ্যালয়ের তৃতীয় সমাবর্তন অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত থাকতে গাজীপুরে যাবেন তিনি।

সমাবর্তনে ‘অটাম ২০০৯’ থেকে ‘উইন্টার ২০১৬’ সেশন পর্যন্ত সময়ে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি সম্পন্নকারী শিক্ষার্থীরা অংশ নেবেন।

সমাবর্তনে রাষ্ট্রপতি গ্র্যাজুয়েটদের মধ্যে সনদপত্র বিতরণ করবেন।  বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশনের চেয়ারম্যান প্রফেসর আব্দুল মান্নান সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. মাহ্বুবর রহমান স্বাগত বক্তব্য রাখবেন।

বশেমুরকৃবি উপ-পরিচালক (জনসংযোগ) মো. মাহফুজ-উল-আলম জানান, বিশ্ববিদ্যালয় অটাম ২০০৯ থেকে উইন্টার ২০১৬ সেশন পর্যন্ত ৬১ জনকে পিএইচডি ডিগ্রি, উইন্টার ২০০৯ থেকে অটাম ২০১৬ পর্যন্ত ৫৩৪ জনকে এমএস ডিগ্রি, উইন্টার ২০০৯ থেকে উইন্টার ২০১৫ পর্যন্ত ৪৯৬ জনকে বিএস (কৃষি) ডিগ্রি, উইন্টার ২০১২ থেকে উইন্টার ২০১৫ সেশন পর্যন্ত ১০৪ জনকে বিএস (ফিশারিজ) ডিগ্রি এবং উইন্টার ২০১৫ টার্মে ১৮ জনকে ডক্টর অব ভেটেরিনারি মেডিসিন ডিগ্রি দেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
আরএস/এএটি/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।