ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অধ্যক্ষের চড়ে শিশু অচেতন হওয়ার ঘটনায় তদন্ত কমিটি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
অধ্যক্ষের চড়ে শিশু অচেতন হওয়ার ঘটনায় তদন্ত কমিটি

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগরে কলেজ অধ্যক্ষ আবদুল মোতালেবের চড়ে ইনতিশা জাহান অজি নামে ৫ বছরের একটি শিশু অচেতন হওয়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে লক্ষ্মীপুর সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও কমলনগর উপজেলার দায়িত্বপ্রাপ্ত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রুহুল আমিন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে দিয়ে এক সদস্য বিশিষ্ট তদন্ত কমটি গঠন করা হয়েছে।

আগামী তিন কর্মদিবসের মধ্যে প্রতিবেদন দাখিল করতে তাকে নির্দেশ দেওয়া হয়।
অভিযুক্ত আবদুল মোতালেব হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের অধ্যক্ষ। শিশু ইনতিশা জাহান অজি হাজিরহাট সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক (শিশু) শ্রেণির ছাত্রী ও স্থানীয় সংবাদ কর্মী সিরাজুল ইসলাম শামিমের মেয়ে।

প্রসঙ্গত, কলেজের পাশেই অজিদের বাসা। সোমবার (২০ ফেব্রুয়ারি) রাত সোয়া ৮টার দিকে শিশু অজি মায়ের সঙ্গে কলেজ মাঠে যায়। এসময় একুশে ফেব্রুয়ারি উপলক্ষে কলেজের শহীদ মিনার প্রাঙ্গণে মাইকে দেশাত্ববোধক গান চলছিল। গানের সঙ্গে ওজিসহ কয়েকজন শিশু নাচতে থাকে। এরই মধ্যে অধ্যক্ষকে দেখে অন্য শিশুরা পালিয়ে গেলেও শিশু অজি শহীদ মিনারের সীমানার ভেতর দাঁড়িয়ে থাকে। এতে ক্ষিপ্ত হয়ে কলেজ অধ্যক্ষ শিশুটিকে জোরে চড় মারেন। এতে শিশুটি অচেতন হয়ে পড়ে। কিছুক্ষণ পর চেতনা ফিরলেও তার জ্বর এসে যায়।

এ ঘটনায় শিশুটির বাবা সিরাজুল ইসলাম শামিম কমলনগর থানায় লিখিত অভিযোগ করেন। কলেজ অধ্যক্ষ আবদুল মোতালেবের শিশুর প্রতি এমন আচরণ স্থানীয়দের মাঝে ক্ষোভের সৃষ্টি করেছে।

** কমলনগরে অধ্যক্ষের চড়ে ৫ বছরের শিশু অচেতন!

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad