ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
রাজধানীতে ছুরিকাঘাতে ব্যবসায়ীর মৃত্যু

ঢাকা: রাজধানীতে ছুরিকাঘাতে খোকন মোল্লা (৩০) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। এতে আহত হয়েছেন বাবুল ব্যাপারী (৩৮) নামে আরেক ব্যবসায়ী।

বুধবার (২২ ফেব্রুয়ারি) বিকেলে চাঁদনী চক মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

আহত বাবুল ব্যাপারী বাংলানিউজকে বলেন, আমরা কামরাঙ্গীরচর এলাকায় থাকি।

দীর্ঘদিন ধরে চাঁদনী চক মার্কেটের সামনের ফুটপাতে ইমিটেশনের গহনা বিক্রি করে আসছি। বিকেলে শাহবুদ্দিন নামে এক যুবক খোকনকে হঠাৎ ছুরিকাঘাত করতে থাকেন। এসময় ওই যুবককে বাধা দিলে আমাকেও ছুরিকাঘাত করা হয়।

পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকি‍ৎসক খোকনকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ওই যুবক খোকনকে কেন ছুরিকাঘাত করেছেন তার কারণ আমার জানা নেই।

আহত বাবুলের ভাই লোকমান ব্যাপারী বলেন, ফুটপাত ব্যবসায়ী শাহবুদ্দিন, হানিফ ও সোহেল ওই মার্কেটের ছাদে মাদক সেবন করেন। এনিয়ে কয়েকদিন আগে শাহবুদ্দিনসহ অন্যদের সঙ্গে সালিশ করেন বাবুল ও খোকন। বিকেলে ওই মার্কেটের তিন তলায় সিজান হোটেলে দুপুরের খাবার খাচ্ছিলেন বাবুল ও খোকন। এ সময় শাহবুদ্দিন তাদের ছুরিকাঘাত করেন। লোকমানের অভিযোগ, শাহবুদ্দিনের সঙ্গে সালিশ হওয়ার কারণে তাদের ছুকিাঘাত করা হয়েছে।

খোকনের মৃত্যুর খবর শুনে তার স্ত্রী মিনারা বেগম হাসপাতালে ছুটে আসেন। তিনি জানান, তাদের তিন সন্তান আছে। তারা কামরাঙ্গীরচরের জান্নাতবাগ এলাকায় বসবাস করেন। খোকন ফরিদপুরের সালথা উপলোজার ফুলবাড়ীয়া গ্রামের কালু মেল্লার ছেলে।  

ঢামেক হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক জুয়েল বাংলানিউজকে জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে। তার দেহে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
এজেডএস/এএটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।