ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নড়িয়ায় ৩ মাদকসেবীর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
নড়িয়ায় ৩ মাদকসেবীর কারাদণ্ড

শরীয়তপুর: শরীয়তপুরের নড়িয়া উপজেলায় মাদক সেবনের অপরাধে তিন ব্যক্তিকে এক মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাব্বির আহমেদ এ দণ্ডাদেশ দেন।

কারাদণ্ডাদেশ প্রাপ্তরা হলেন- উপজেলার কেদারপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও পাঁচগাও গ্রামের সুলতান মৃধার ছেলে শিপন মৃধা (২৬), ইছাপাশা গ্রামের সাত্তার মোল্লার ছেলে জাকির মোল্লা (২৭) এবং উত্তর কেদারপুর গ্রামের মৃত আমির খানের ছেলে দিলু খান (৪১)।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বাংলানিউজকে জানান, রাতে ইছাপাশা গ্রামের মাদক বিক্রেতা সোহরাব বেপারীর বাড়িতে বসে ওই তিনজন মাদক সেবন করছিলেন। খবর পেয়ে ওই বাড়িতে অভিযান চালিয়ে ওই তিন মাদকসেবীকে আটক করে পুলিশ।

পরে দুপুরে তাদের ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে বিচারক তাদের এক মাস করে বিনাশ্রম কারাদণ্ডাদেশ দিয়ে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
এজি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।