ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মনপুরায় ব্যবসায়ী-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ২৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
মনপুরায় ব্যবসায়ী-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ২৫ মনপুরায় ব্যবসায়ী-পুলিশ ধাওয়া-পাল্টা ধাওয়া, আহত ২৫

ভোলা: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভোলার মনপুরায় ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ধাওয়া-পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ ও লাঠি চার্জের ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিন পুলিশসহ অন্তত ২৫ জন আহত হয়েছে। এসময় পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টার দিবে উপজেলা সদর হাজিরহাটে এ ঘটনা ঘটে। এর প্রতিবাদে ব্যবসায়ীরা কিছুক্ষণের জন্য দোকানপাট বন্ধ রাখে।

স্থানীয়রা জানান, সকালে হাজিরহাট বাজারের মূল সড়ক দখল করে ফল বিক্রি করছিলেন ব্যবসায়ীরা। এতে সড়কে যানজটের সৃস্টি হয়। পুলিশ এসে ব্যবসায়ীদের ফলের দোকান সরাতে বললে তারা পরে সরাবেন বলে জানান। এ নিয়ে উভয়ের সঙ্গে বাক-বিতণ্ডা হয়। একপর্যায়ে তাদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া শুরু হয়। এসময় ইটপাটকেল নিক্ষেপ ও লাঠিচার্জে পুলিশসহ ২৫ জন আহত হয়।

মনপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিন খান বাংলানিউজকে জানান, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়া হয়েছে। জনতার ইটের আঘাতে তিন পুলিশ আহত হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২২, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।