ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

লিটন হত্যায় গ্রেফতারকৃত ৩ যুবকের আদালতে জবানবন্দি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
লিটন হত্যায় গ্রেফতারকৃত ৩ যুবকের আদালতে জবানবন্দি

গাইবান্ধা: আততায়ীদের গুলিতে নিহত গাইবান্ধা-১ সুন্দরগঞ্জ আসনের সরকার দলীয় এমপি মনজুরুল ইসলাম লিটন হত্যা মামলায় গ্রেফতারকৃত ৩ যুবক আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে গাইবান্ধা অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক ময়নুল হাসান ইউসুফ তাদের জবানবন্দি গ্রহণ করেন।

এরা হলেন, আব্দুল হান্নান, মেহেদী হাসান ও শাহীন মিয়া।


এদের মধ্যে আব্দুল হান্নান আটক জাপার সাবেক এমপি ডা. আব্দুল কাদের খানের ব্যক্তিগত গাড়িচালক, শাহীন এমপির ভাতিজা এবং মেহেদী তার বাড়ির কাজের ছেলে।

এর আগে এমপি লিটন হত্যা মামলায় বিকেল সাড়ে ৫টার দিকে বগুড়া জেলা শহরের গরীব শাহ ক্লিনিক থেকে কর্নেল (অব.) ডা.আব্দুল কাদের খানকে আটক করে গোয়েন্দা পুলিশ।

সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতিয়ার রহমান জানান, এমপি লিটন হত্যা মামলায় ওই তিন যুবককে সকালে গ্রেফতার করা হয়। রাতে জবানবন্দি দেওয়ার জন্য তাদের আদালতে পাঠানো হয়।

তিনি আরো জানান, এমপি লিটন হত্যা মামলায় সন্দেহভাজন হিসেবে বগুড়া থেকে আটক জাতীয় পার্টির (এরশাদ) সাবেক এমপি কর্নেল (অব.) এ কাদের খানকে গাইবান্ধায় আনা হয়েছে।

জেলা অতিরিক্ত পুলিশ সুপার ফারুক আহম্মেদ জানান, সাবেক সংসদ সদস্য ডা. আব্দুল কাদের খান আটক ও জবানবন্দির বিষয়টি বুধবার সকাল ১০টায় সংবাদ সম্মেলনের মাধ্যমে বিস্তারিত জানানো হবে।

বাংলাদেশ সময়: ২১৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।