ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ভুরুঙ্গামারীতে জামায়াতের ৩৩ নেতা-কর্মী আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
ভুরুঙ্গামারীতে জামায়াতের ৩৩ নেতা-কর্মী আটক ভুরুঙ্গামারীতে জামায়াতের ৩৩ নেতা-কর্মী আটক

কুড়িগ্রাম: নাশকতার পরিকল্পনার অভিযোগে ভুরুঙ্গামারী উপজেলা জামায়াতের আমির ও নাগেশ্বরী উপজেলা জামায়াতের সেক্রেটারিসহ ৩৩ নেতা-কর্মীকে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (২১ ফেব্রুয়ারি) বিকেলে ভুরুঙ্গামারী উপজেলার সীমান্তবর্তী বাইশমারী এলাকার আব্দুর রাজ্জাকের বাড়ির পাশের একটি মসজিদ থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- ভুরুঙ্গামারী উপজেলার জামায়াতের আমির আজিজুল ইসলাম, নাগেশ্বরী উপজেলা জামায়াতের সেক্রেটারি আবু হানিফ, ইসলামী ফাউন্ডেশনের ফরিদুল ইসলাম ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মানিকসহ ৩৩ নেতা-কর্মী।

ভুরুঙ্গামারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাপস চন্দ্র পণ্ডিত বাংলানিউজকে জানান, বিকেলে উপজেলার ১০ কিলোমিটার দ‍ূরে সীমান্তবর্তী প্রত্যন্ত সীমান্তবর্তী বাইশমারী এলাকায় জামায়াতের নেতা-কর্মীরা সরকার উচ্ছেদের ষড়যন্ত্র ও নাশকতার পরিকল্পনা করছে, এমন খবরের ভিত্তিতে বিশেষ অভিযান চালিয়ে ৩৩ নেতা-কর্মীকে আটক করা হয়েছে।

এসময় তাদের ব্যবহৃত ৯টি মোটরসাইকেল ও ৮টি বাইসাইকেল জব্দ করা হয়েছে। ‌আটকের পর তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলেও জানান ওসি।

বাংলাদেশ সময়: ২১৫২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
এজি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।