ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বুধবার সিলেট যাচ্ছেন অর্থমন্ত্রী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
বুধবার সিলেট যাচ্ছেন অর্থমন্ত্রী

সিলেট: বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন, ভিত্তিপ্রস্তর স্থাপন, অভিষেক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দিতে দুই দিনের সফরে বুধবার (২২ ফেব্রুয়ারি) সিলেট আসছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

বুধবার (২২ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় বিমানের একটি ফ্লাইটে তিনি এমএজি ওসমানী বিমানবন্দরে পৌঁছাবেন।

এদিন বেলা দেড়টায় নগরীর আমানউল্লাহ কনভেনশন হলে সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের ৫০ বছর পূর্তি উৎসব উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

এরপর বিকেল ৪টায় জেলা পরিষদ মিলনায়তনে শহর আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং সাবেক কমিশনার মরহুম ইর্শাদ আলী স্মৃতি সংসদ কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।
 
পরে বিকেল ৫টায় নগরীর উপশহরে সিলেট সেন্ট্রাল ডেন্টাল কলেজের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন। রাত ৮টায় অর্থমন্ত্রী ক্রীড়া কমপ্লেক্সে প্রধান অতিথি হিসেবে বেঙ্গল সাংস্কৃতিক সিলেট-২০১৭ এর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন।   রাত ৯টায় নগরী ধোপাদিঘীর পাড় হাফিজ কমেপ্লেক্সে একটি বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকবেন।  

বৃহস্পতিবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ১০টায় সারদা হল পরিদর্শন শেষে সোয়া ১০টায় ক্বীন ব্রিজ থেকে হুমায়‍ন চত্বর চার লাইন, ক্বীন ব্রিজ থেকে কদমতলী মুক্তিযোদ্ধা চত্বর দুই লাইন ও বাবুছড়া কাজের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।

এদিন বেলা ১১টায় জেলা পরিষদ মিলনায়তনে সিলেট ফটো জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন।
 
দুপুর ১২টায় হাফিজ কমপ্লেক্সে দোয়া মাহফিল শেষে বিকেল ৩টায় ৭নং মোল্লারগাঁও ইউনিয়ন কাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অনুষ্ঠানে যোগ দেবেন। এদিন সন্ধ্যা সাড়ে ৭টায় নগরীর বাগবাড়ি বর্ণমালা স্কুল মাঠে কামরান কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগদান করবেন।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) লালাবাজার জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে বেলা ১১টা ৩৫ মিনিটে ওসমানী বিমানবন্দর থেকে বিমানের একটি ফ্লাইটে ঢাকার উদ্দেশ্যে সিলেট ত্যাগ করবেন।

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
এনইউ/আরআইএস/বিএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad