ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শরীয়তপুরে ইউপি সদস্যসহ ৫ জুয়াড়ি আটক

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
শরীয়তপুরে ইউপি সদস্যসহ ৫ জুয়াড়ি আটক শরীয়তপুরে ইউপি সদস্যসহ ৫ জুয়াড়ি আটক-ছবি: বাংলানিউজ

শরীয়তপুর: শরীয়তপুর সদর উপজেলায় পাঁচ জুয়াড়িকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) সদস্যরা। আটক ব্যক্তিদের মধ্যে এই উপজেলার রুদ্রকর ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সদস্য রয়েছেন।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাত ১২টার দিকে রুদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-রুদ্রকর ইউপির দুই নম্বর ওয়ার্ডের সদস্য হোগলা গ্রামের মৃত নুর মোহাম্মদ বেপারির ছেলে মো. কবির হোসেন বেপারি (৩৭), মৃত আব্দুস সাত্তার শেখের ছেলে সোহাগ শেখ (২৪), মৃত মোসলেম শেখের ছেলে নুরুল হক শেখ (৩৪), শরব আলী শেখের ছেলে লুৎফর শেখ (৩০) ও মাকসাহার গ্রামের মৃত আবদুর রবের ছেলে মো. শাহ নেয়াজ মিলন (৩৪)।

শরীয়তপুর ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সাহা বাংলানিউজকে জানান, রুদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগ কার্যালয়ে প্রায়ই জুয়ার আসর বসে। খবর পেয়ে রাতে সেখানে অভিযান চালিয়ে ওই পাঁচ জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার তাস ও ১৯ হাজার টাকা জব্দ করা হয়।

এ ঘটনায় আটক ব্যক্তিদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

রুদ্রকর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান ঢালী বাংলানিউজকে বলেন, দলীয় কার্যালয়ে যারা জুয়া খেলেন, তাদের অবশ্যই সাজা হওয়া উচিত।

বাংলাদেশ সময়: ১৩৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।