ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কমলনগরে অধ্যক্ষের চড়ে ৫ বছরের শিশু অচেতন!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
কমলনগরে অধ্যক্ষের চড়ে ৫ বছরের শিশু অচেতন!

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় একটি কলেজের অধ্যক্ষের চড়ে ইনতিশা জাহান অজি (৫) নামে একটি শিশু অচেতন হয়ে পড়ায় স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাত সোয়া ৮টার দিকে হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের শহীদ মিনারের সামনে এ ঘটনা ঘটে।
 
অভিযুক্ত আবদুল মোতালেব হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের অধ্যক্ষ।

অজি স্থানীয় সংবাদ কর্মী সিরাজুল ইসলাম শামীমের মেয়ে। সে হাজিরহাট সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের প্রাক-প্রাথমিক (শিশু) শ্রেণির ছাত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানান, কলেজের পাশেই অজিদের ভাড়া বাসা। রাতে মায়ের সঙ্গে কলেজ মাঠে যায় অজি। এসময় একুশে ফেব্রুয়ারি উপলক্ষে কলেজের শহীদ মিনার প্রাঙ্গণে মাইকে দেশাত্মবোধক গান চলছিল। গানের সঙ্গে ওজিসহ কয়েকটি শিশু নাচতে শুরু করে। এরই মধ্যে অধ্যক্ষকে দেখে অন্য শিশুরা পালিয়ে গেলেও অজি শহীদ মিনারের সীমানার ভেতর দাঁড়িয়ে থাকে। এতে ক্ষিপ্ত হয়ে কলেজের অধ্যক্ষ তাকে চড় মারেন। এতে শিশুটি অচেতন হয়ে পড়ে। কিছুক্ষণ পর তার চেতনা ফিরলেও মেয়েটির জ্বর এসে গেছে।

শিশুর বাবা সিরাজুল ইসলাম শামীম বাংলানিউজকে বলেন, কলেজ অধ্যক্ষ আবদুল মোতালেব তার মেয়েকে অন্যায়ভাবে চড় দিয়েছেন। পরে সে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

অভিযুক্ত হাজিরহাট উপকূল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবদুল মোতালেব বাংলানিউজকে বলেন, একুশে ফেব্রুয়ারি উপলক্ষে শহীদ মিনার ধুয়ে-মুছে পরিষ্কার করা হয়েছে। ওই শিশু শহীদ মিনারে এসে দৌড়াদৌড়ি করছিল। এজন্য আস্তে করে তাকে একটি চড় দিয়েছি।

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।