ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে একুশের আলোচনা, একুশের গান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
নোয়াখালীতে একুশের আলোচনা, একুশের গান একুশের আলোচনা সভা। ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

নোয়াখালী: একুশে ফেব্রুয়ারি মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে নোয়াখালীতে আলোচনা সভা, একুশের গানের অনুষ্ঠান ও শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় জেলা আইনজীবী সমিতি মিলনায়তনে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদের উদ্যোগে এসব অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সভায় বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদ জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট দেলওয়ার হোসেন মিন্টুর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা জেলা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট জয়নাল আবেদীন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন বারের সভাপতি অ্যাডভোকেট নাজমুল হক, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম মহিউদ্দিন লাতু, নোয়াখালী সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর মোদাচ্ছেরুল হক, বঙ্গবন্ধু পরিষদের সাবেক সভাপতি সিরাজ উদ্দিন আহমেদ চৌধুরী, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা স্মৃতি পরিষদ জেলার সাধারণ সম্পাদক মোস্তাইন পাটোয়ারী শাহীন, সাংবাদিক ফয়জুল ইসলাম জাহান প্রমুখ।

পরে স্থানীয় শিল্পীরা একুশের গান পরিবেশন করেন। শেষে অতিথিরা শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সদস্য বেলাল হোসেন শাহিন।

বাংলাদেশ সময়: ০৬২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২১, ২০১৭
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।