ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগ নেতার মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ায় মাদক নিরাময় কেন্দ্র থেকে মো. সোহেল রানা (২৬) নামে এক যুবলীগ নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২০ ফেব্রুয়ারি) রাত অাটটার দিকে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ঘাটুরা গৌতমপাড়ার প্রত্যাশা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

সোহেল সদর উপজেলার বুধল ইউনিয়নের ছাতিয়াইন গ্রামের এলেম মিয়ার ছেলে।

তিনি বুধল ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক।

সোহেলের পরিবারের অভিযোগ, মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে সোহেলকে নির্যাতন করে হত্যা করা হয়েছে।

তবে মাদকাসক্তি নিরাময় কেন্দ্র সংশ্লিষ্টরা বলছেন, মাদকাসক্ত সোহেল এই মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ভর্তি ছিলেন। এখানে তিনি আত্মহত্যা করেছেন।

তবে কেন তিনি আত্মহত্যা করেছেন সে বিষয়ে তারা নিশ্চিত করে কিছু বলতে পারেনি।

সোহেলের চাচাতো ভাই বুধল ইউনিয়ন পরিষদের সদস্য ফরিদ মিয়া বলেন, রোববার দুপুরে সোহেলকে ‘প্রত্যাশা’ নামে একটি মাদকাসক্তি নিরাময় কেন্দ্রে ভর্তি করা হয়। সোমবার সন্ধ্যার পর সোহেলের মৃত্যুর খবর পাই। মাদকাসক্তি নিরাময়ের নামে নির্যাতন করে সোহেলকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার উপপরিদর্শক (এসআই) মেহেদি হাসান খান বাংলানিউজকে জানান, মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের বিছানায় শোয়া অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে বোঝা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

এ ব্যাপারে জানতে চাইলে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের অন্যতম পরিচালনাকারী মো. জামাল বলেন, সোহেল আত্মহত্যা করেছেন।    

বাংলাদেশ সময়: ২১৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad