ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

দুর্ঘটনা প্রতিরোধে চালকদের প্রশিক্ষণ দিলো পুলিশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
দুর্ঘটনা প্রতিরোধে চালকদের প্রশিক্ষণ দিলো পুলিশ মোটরযান আইন সম্পর্কে চালক ও পরিবহন শ্রমিকদের সচেতন করতে প্রশিক্ষণ/ছবি: বাংলানিউজ

ঢাকা: সড়ক দুর্ঘটনা প্রতিরোধ, যানজট নিরসন, মোটরযান আইন সম্পর্কে চালক ও পরিবহন শ্রমিকদের সচেতন করতে প্রশিক্ষণ দিলো পুলিশ।

সোমবার (২০ ফেব্রুয়ারি) মহাখালী আন্তঃজেলা বাস টার্মিনালের হলরুমে অনুষ্ঠিত এ প্রশিক্ষণের আয়োজন করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ট্রাফিক উত্তর  বিভাগ।

প্রশিক্ষণে সড়ক দুর্ঘটনার কারণ, মোটরযান চালনার বিভিন্ন নিয়ম-কানুন, ট্রাফিক সাইন, দুর্ঘটনা রোধে চালকদের করণীয় সম্পর্কে সচেতন করা হয়েছে।



অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ডিএমপির ট্রাফিক উত্তর বিভাগের ডিসি প্রবীর কুমার রায়।
আরও উপস্থিত ছিলেন গুলশান ট্রাফিক জোনের এডিসি মোহাম্মদ নাজমুল আলম, তেজগাঁও শিল্পাঞ্চল ট্রাফিক জোনের সিনিয়র এসি মোবাশ্বিরা হাবীব খান, মহাখালী ট্রাফিক জোনের এসি আশরাফউল্লাহসহ অন্য পুলিশ কর্মকর্তারা।

ঢাকা জেলা বাস-মিনিবাস সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক সহিদুল্লাহ সদু ও মহাখালী বাসটার্মিনাল সড়ক পরিবহন মালিক সমিতির নেতা, শ্রমিকেরা উপস্থিত থেকে প্রশিক্ষকদের বিভিন্ন সচেতনতামূলক কথা শোনেন। ভবিষ্যতে নির্দেশনাগুলো মেনে চলবেন বলেও আশ্বাস দেন তারা।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
এসটি/এএ

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।