ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কৃষি ব্যাংকের ২ কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
কৃষি ব্যাংকের ২ কর্মকর্তার বিরুদ্ধে চার্জশিট অনুমোদন দুদকের

ঢাকা: বাংলাদেশ কৃষি ব্যাংকের বাগেরহাটের মোড়েলগঞ্জ সন্নাসী বাজার শাখার উর্ধ্বতন কর্মকর্তা জয়দেব কুমার পাল ও নিরাপত্তা প্রহরী মো.আল-আমিন শেখের বিরুদ্ধে অর্থ আত্মসাতের মামলার চার্জশিটের অনুমোদন দিয়েছে দুদক।

সোমবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে কমিশনের নির্ধারিত বৈঠকে তাদের বিরুদ্ধে চার্জশিটের অনুমোদন দেয়া হয়েছে বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন দুদকের উপ-পরিচালক ও জন-সংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য।

তিনি বাংলানিউজকে বলেন, আসামিরা পরস্পর যোগসাজসে অপরাধজনক বিশ্বাস ভঙ্গ, ক্ষমতার অপব্যবহার ও জাল-জালিয়াতির মাধ্যমে গ্রাহকের হিসাব থেকে ভুয়া চেক ব্যবহার করে ১০ লাখ ৪৫ হাজার টাকা আত্মসাত করেন।

এছাড়া তাদের বিরুদ্ধে গত বছরের ৩১ মে বাগেরহাটের মোড়েলগঞ্জ থানায় বাংলাদেশ কৃষি ব্যাংকের মোড়েলগঞ্জ সন্নাসী বাজার শাখার ব্যবস্থাপক মিঠুন দে বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ৪৮।

দুদক সূত্র জানায়, মামলাটির সব প্রকার তদন্ত প্রক্রিয়া শেষে তদন্ত কর্মকর্তা সজেকা খুলনার উপ-সহকারী পরিচালক রাজ কুমার সাহা আসামিদের বিরুদ্ধে চার্জশিট দেওয়ার জন্যে কমিশনে আবেদন করেন। যার পরিপ্রেক্ষিতে কমিশন আসামিদের বিরুদ্ধে অর্থ আত্মসাতের সংশ্লিষ্টতার প্রমাণ পাওয়ায় কমিশন তাদের বিরুদ্ধে চার্জশিটের অনুমোদন দিয়েছে।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
এসজে/পিসি 
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ