ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দুই মেয়ের বয়স নিয়ে জাপা এমপি মুক্তির চ্যালেঞ্জ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
দুই মেয়ের বয়স নিয়ে জাপা এমপি মুক্তির চ্যালেঞ্জ

ময়মনসিংহ: নিজের দুই মেয়ের বয়স নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান জানিয়ে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনের জাতীয় পার্টির সংসদ সদস্য ও তথ্য মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য সালাহউদ্দিন আহমেদ মুক্তি। 

তিনি বলেন, আমার দুই মেয়ের বয়সই ১৮ বছরের ওপরে। এ নিয়ে বিভ্রান্তির কোনো অবকাশ নেই।

এ নিয়ে কারো কোনো সন্দেহ থাকলে তাকে আমি চ্যালেঞ্জ জানাচ্ছি। আমার সন্তানদের নিয়ে নোংরা রাজনীতি না করার জন্য সব মহলকে অনুরোধ করছি।  

রোববার (১৯ ফেব্রুয়ারি) সন্ধ্যায় নগরীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে এমন দাবি করেন জাতীয় পার্টির এ কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব। সম্প্রতি তার দুই মেয়ের বিয়ে নিয়ে দু’একটি মিডিয়ায় প্রকাশিত রিপোর্টের জের ধরে তিনি এ সংবাদ সম্মেলন আহ্বান করেন।  

এ সময় জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান অতুন, মাহবুবুল আলম প্রমুখ।  

দুই মেয়ের বিয়ে নিয়ে কতিপয় সংবাদ মাধ্যম অসত্য ও বিভ্রান্তিকর সংবাদ পরিবেশন করায় ক্ষোভ প্রকাশ করে জাতীয় পার্টির এ সংসদ সদস্য বলেন, গত শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) আমার দুই মেয়ের বিয়ে অনুষ্ঠিত হয়। কিন্তু একটি কুচক্রী মহলের মাধ্যমে প্রভাবিত হয়ে কতিপয় সংবাদ মাধ্যম মিথ্যাচার ও বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করেছে।  

তিনি বলেন, দেশের দু’টি বৃহৎ রাজনৈতিক দলকে পাশ কাটিয়ে আমি সংসদ সদস্য নির্বাচিত হয়ে মুক্তাগাছার মানুষের কাছে জনপ্রিয়তার শীর্ষে রয়েছি। একটি মহল ঈর্ষান্বিত হয়ে আমার এবং আমার পার্টির জনপ্রিয়তাকে নষ্ট করার লক্ষ্যে পারিবারিক একটি অনুষ্ঠানকে পুঁজি করে মিথ্যা অপবাদ দিয়ে আমাকে হেয় করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে।  

রাজনীতিতে প্রতিযোগিতা থাকবে। কিন্তু পারিবারিক আচার অনুষ্ঠান নিয়ে প্রতিহিংসায় লিপ্ত হওয়ার বিষয়টি মুক্তাগাছার মানুষ ভালোভাবে গ্রহণ করবে না বলেও দৃঢ়কণ্ঠে উচ্চারণ করেন এ সংসদ সদস্য।  

সংবাদ সম্মেলনে সালাহউদ্দিন মুক্তি বলেন, আমার বড় মেয়ে মাসকুরা মীম পায়েল আনন্দমোহন বিশ্ববিদ্যালয় কলেজের জীববিদ্যা বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। তার বয়স বর্তমানে ২০ বছর ৬ মাস।  

আর আমার ছোট মেয়ে আফসানা মীম প্রিয়ন্তীর জন্ম ১৯৯৮ সালের পহেলা জানুয়ারি। বর্তমানে তার বয়স ১৯ বছর ১ মাস ১৮ দিন।  

আমার ছোট মেয়ে প্রিয়ন্তী স্থানীয় নিজাম উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়াশোনা করছে। প্রিয়ন্তী চতুর্থ শ্রেণিতে পাস করার পর তাকে ময়মনসিংহ শহরের গলগণ্ডা এলাকার মিফতাউল উলুম জান্নাত মহিলা মাদ্রাসায় নূরাণী শ্রেণিতে ভর্তি করি।  

পরে সেখান থেকে সপ্তম শ্রেণি পাস করার পর প্রিয়ন্তীকে মুক্তাগাছার রঘুনাথপুর দাখিল মাদ্রাসায় অষ্টম শ্রেণিতে ভর্তি করি। প্রিয়ন্তী সেই মাদ্রাসায় দশম শ্রেণিতে পড়াশোনা করছে।  

কোনো সংবাদ প্রকাশের পর ভালোভাবে তথ্য যাচাই বাছাই করে বস্তুনিষ্ঠভাবে সংবাদ প্রকাশের আহ্বান জানিয়ে এমপি মুক্তি বলেন, যে সব মিডিয়া বিভ্রান্তিকর সংবাদ প্রকাশ করেছে সেই সব মিডিয়া সত্য তুলে ধরে দুঃখ প্রকাশ করে বিবৃতি প্রকাশ করবেন।  

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭ 
এমএএএম/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।