ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

এমপি লিটন হত্যা মামলার আসামি শনাক্ত, অচিরেই গ্রেফতার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
এমপি লিটন হত্যা মামলার আসামি শনাক্ত, অচিরেই গ্রেফতার

আশুলিয়া, সাভার: পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) এ কে এম শহীদুল হক বলেছেন, গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের এমপি লিটন হত্যা মামলার আসামিদের শনাক্ত করা গেছে, শিগগিরই তাদের গ্রেফতার করে গণমাধ্যমের সামনে আনা হবে। 

সোমবার (২০ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় আশুয়িলায় ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১ লাইন্স এ নারী কনস্টেবলদের প্রথম ওরিয়েন্টেশন কোর্সের সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে এসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, গাইবান্ধা-১ আসনের এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যার ঘটনা তদন্তে অগ্রগতি হয়েছে।

যে তিনজন মোটরসাইকেলে এমপির বাড়িতে গিয়ে গুলি করেছিল তাদের চিহ্নিত করেছে পুলিশ। খুনিদের যতদ্রুত সম্ভব গ্রেফতার করে গণমাধ্যমের সামনে হাজির করা হবে।  

পুলিশের পেশাগত দক্ষতা বাড়াতে সব সেক্টরে বিভিন্ন উদ্যোগ নেওয়া হয়েছে। বাংলাদেশে জঙ্গিবাদের বিরুদ্ধে পুলিশ যথেষ্ট সফল বলেও মন্তব্য করেন তিনি।

আইজিপি এসময় ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ব্যারাক ভবন, অস্ত্রাগারের ভিত্তিপ্রস্তর স্থাপন ও ইন্ডাস্ট্রিয়াল পুলিশের ট্রেনিং সেন্টার উদ্বোধন করেন। এছাড়া তিনি এ অনুষ্ঠানে নারী কনস্টেবলদের মধ্যে পদক বিতরণ করেন।

অনুষ্ঠানে শিল্প পুলিশের ডিআইজি আব্দুস সালাম, ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-১ এর পরিচালক মোস্তাফিজুর রহমান পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২০, ২০১৭
এসআই 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।