ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অর্থ-আত্মসাতের মামলায় জীবন বিমার ৪ কর্মকর্তা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
অর্থ-আত্মসাতের মামলায় জীবন বিমার ৪ কর্মকর্তা গ্রেফতার

ঢাকা: অর্থ-আত্মসাতের অভিযোগে জীবন বিমা করপোরেশনের সিলেট রিজিওন্যাল অফিসের চার কর্মকর্তাকে গ্রেফতার করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

আসামিদের নাম, ম্যানেজার (চাকরিচ্যুত) মো. গিয়াস উদ্দিন (৪৮), নিম্নমান সহকারী (চাকরিচ্যুত) মো. দেলোয়ার হোসেন (৩৮), উচ্চমান সহকারী (চাকরিচ্যুত) মো. ওয়াহিদুর রহমান মজুমদার (৫৭) এবং জুনিয়র অফিসার (চলতি দায়িত্ব চাকরিচ্যুত) মো. ফিরোজ আলম (৩৮)।

রোববার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে তাদের গ্রেফতার করা হয় বলে বাংলানিউজকে নিশ্চিত করেছেন দুদকের উপ-পরিচালক ও জন-সংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য।

তিনি বাংলানিউজকে বলেন, আসামিরা জীবন বিমা করপোরেশনের সিলেট রিজিওন্যাল অফিসে কর্মরত থাকা অবস্থায় একক ও পরস্পর মিলে ১ কোটি ৯০ লাখ ৩৬ হাজার ৬০৫ টাকা আত্মসাত করেছেন। এই অভিযোগের ভিত্তিতে ওই অফিসের ম্যানেজার ইন-চার্জ মো. আসাদুজ্জামান সিলেট কোতয়ালী মডেল থানায় গত বছরের ১২ জুলাই একটি মামলা দায়ের করেন। মামলা নম্বর ১০। যার পরিপ্রেক্ষিতে তাদের ধরা হলো।

প্রণব কুমার জানান, মামলাটি তদন্ত করছেন দুদকের সমন্বিত জেলা কার্যালয় সিলেটের সহকারী পরিচালক দেবব্রত মন্ডল।

সোমবার (২০ ফেব্রুয়ারি) তাদের আদালতে নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
এসজে/আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।