ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রাজধানীতে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
রাজধানীতে ৩টি প্রতিষ্ঠানকে জরিমানা

ঢাকা: রাজধানীতে তিনটি প্রতিষ্ঠানকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-৫) এবং জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও বিএসটিআই।

রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুর এপিবিএন-৫ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক রজবী নাহার রজনী ও বিএসটিআইয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আহমেদ এ অভিযান পরিচালনা করেন।

এপিবিএন-৫ এর অপারেশন্স অফিসার সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সাইদুর রহমান রুবেল জানান, সোবহানবাগ, ধানমন্ডি ঢাকা ‘রিজবিজ ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ অস্বাস্থ্যকর পরিবেশে খাবার তৈরি ও ধার্য মূল্যের চেয়ে অধিক মূল্যে পণ্য বিক্রি করায় ব্যবস্থাপক মো. রাকিব হোসেনকে ২০ হাজার টাকা, মোহাম্মদপুর ঢাকা ‘মুসলিম সুইটস অ্যান্ড বেকারি’ মেয়াদোর্ত্তীণ খাবার ও মূল্য তালিকা প্রদর্শন ছাড়াই পণ্য বিক্রি করায় ব্যবস্থাপক দেলোয়ারকে তিন হাজার টাকা জরিমানা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক রজবী নাহার রজনী।

তিনি আরও জানান ২২৭/এ নিফকাব্য, তেজগাঁও,গুলশান লিংন রোড ঢাকা ‘ইপিলিউন ফুড অ্যান্ড বেভারেজ লিমিডেট’ লাইন্সেস ছাড়া প্রতিষ্ঠান পরিচালনা করায় ব্যবস্থাপক মো. মোস্তফা কামালকে সাত হাজার টাকা জরিমানা করেন ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারুক আহমেদ।

বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
এএটি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।