ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আশুলিয়ায় গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
আশুলিয়ায় গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন

আশুলিয়া, সাভার: আশুলিয়ার বিভিন্ন এলাকার ১২ কিলোমিটার এলাকা জুড়ে থাকা গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করেছেন ভ্রাম্যমাণ আদালত।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সকাল থেকে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বিকাশ বিশ্বাসের নেতৃত্বে আশুলিয়ার নরসিংহপুর হাজীপাড়া, ঘোষবাগ পশ্চিমপাড়া ও কাঠগড়া দোকাঠী এলাকার প্রায় ১২ কিলোমিটার জুড়ে এ গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়।
 
এসময় উপস্থিত ছিলেন- সাভার তিতাস গ্যাস কোম্পানির জোনাল মার্কেটিং ম্যানেজার ইঞ্জিনিয়ার সিদ্দিকুর রহমান ও সহকারী ব্যবস্থাপক বিপনন আনিসুজ্জামান।

স্থানীয়রা জানান, এলাকার সরকার দলীয় কিছু নেতার সহযোগিতায় প্রতিটি সংযোগ বাবদ ৩৫ থেকে ৮০ হাজার টাকার বিনিময়ে গ্যাস সংযোগ নিয়েছেন। এলাকার সব পরিবার এ সংযোগ নিয়ে বিভিন্ন কলোনি তৈরি করে ভাড়া বাড়ি ও দোকানপাটে সংযোগ দিয়েছে।
 
এ ব্যাপারে সাভার তিতাস গ্যাস কোম্পানির জোনাল ম্যানেজার সিদ্দিকুর রহমান বাংলানিউজকে বলেন, আশুলিয়ার সব ইউনিয়নের সব গ্রামে তিতাস গ্যাসের অবৈধ গ্যাস সংযোগ রয়েছে। পর্যায়ক্রমে এসব অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হবে। এ এলাকার প্রায় ১২ কিলোমিটার এলাকার ১৫/১৬ হাজার অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

এ উচ্ছেদ কর্মসূচি অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
আরবি/পিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।