ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাগুরায় ট্রাকচাপায় কলেজছাত্র নিহত, মহাসড়ক অবরোধ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
মাগুরায় ট্রাকচাপায় কলেজছাত্র নিহত, মহাসড়ক অবরোধ

মাগুরা: মাগুরা স্টেডিয়াম গেট এলাকায় ট্রাকের চাপায় বিশ্বজিৎ বিশ্বাস নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। রোববার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে, এ ঘটনার প্রতিবাদে ও ঘটনাস্থলে স্পিড ব্রেকার নির্মাণের দাবিতে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা মহাসড়ক আবরোধ করে রাখে। পরে দাবি বাস্তবায়নে পুলিশের শীর্ষ কর্মকর্তাদের আশ্বাসের প্রেক্ষিতে আধাঘণ্টা পরে তারা অবরোধ তুলে নেয়।

বিশ্বজিৎ সদর উপজেলার রাঘবদাইড় ইউনিয়নের বালিয়াডাঙ্গা গ্রামের বিরেন বিশ্বাসের ছেলে এবং মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের অ্যাকাউন্টিং বিভাগের প্রথম বর্ষের ছাত্র।

সদর থানার উপ পরিদর্শক (এসআই) আব্দুল মবিন বাংলানিউজকে জানান, দুপুর সাড়ে ১২টার দিকে বিশ্বজিৎ বাইসাইকেল চালিয়ে কলেজ থেকে বাড়ি ফিরছিলেন। এ সময় ঢাকা-খুলনা ভায়া ঝিনাইদহ সড়কের মাগুরা স্টেডিয়াম গেট এলাকায় সিমেন্ট বোঝাই একটি ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এ ঘটনার প্রতিবাদে ও ঘটনাস্থলে স্পিড ব্রেকার নির্মাণের দাবিতে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা মহাসড়ক সড়ক অবরোধ করেন। পরে ট্রাকসহ চালককে আটক ও অতিরিক্তি পুলিশ সুপার তারিকুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে স্পিড ব্রেকার নির্মাণ, ট্রাক চালকের শাস্তি ও নিহত ছাত্রের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার আশ্বাসে ছাত্ররা অবরোধ তুলে নেন।
এ ঘটনায় মাগুরা সদর থানায় মামলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।