ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফেরিতে ট্রাকচাপায় যুবক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯১১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
ফেরিতে ট্রাকচাপায় যুবক নিহত

রাজবাড়ী: দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটের ফেরিতে নদী পার হওয়ার সময় পণ্যবাহী ট্রাকের চাপায় সাদ্দাম হোসেন (২৭) নামে এক যুবক নিহত হয়েছেন।

রোববার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ছয়টার দিকে পদ্মা নদীর রাজবাড়ীর দৌলতদিয়া এলাকায় এ দুর্ঘটনা।

নিহত সাদ্দাম ময়মনসিংহের নান্দাইল উপজেলার খাবুয়া গ্রামের খোকন মিয়ার ছেলে।

তিনি ময়মনসিংহ থেকে ফরিদপুরের বিশ্ব জাকের মঞ্জিলের ওরশে যাচ্ছিলেন।

নিহতের সঙ্গে থাকা ওরশ সঙ্গীরা জানান, শনিবার (১৮ ফেব্রুয়ারি) দিনগত রাতে তারা ময়মনসিংহ থেকে ফরিদপুরের বিশ্ব জাকের মঞ্জিলের ওরশে যোগ দেওয়ার উদ্দেশে রওনা হন। রোববার (১৯ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে তারা পাটুরিয়া ঘাট থেকে কপোতি নামে একটি ফেরিতে ওঠেন। ফেরিতে উঠার পর সাদ্দাম ফেরির সামনের দিকে দাঁড়িয়ে ছিলেন। ফেরিটি রাজবাড়ীর দৌলতদিয়া এলাকায় আসার পর ফেরিতে থাকা পণ্যবাহী একটি ট্রাকের হ্যান্ডব্রেক এবং চাকার নিচে জোগান না থাকায় সেটি গড়িয়ে সাদ্দামকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান।

গোয়ালন্দ ঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) জাহিদুল ইসলাম বাংলানিউজকে জানান, ঘাতক ট্রাক ও ট্রাকের চালক আমিন শেখকে (৪৫) আটক করা হয়েছে। জাকের মঞ্জিলের স্থানীয় মুরিদানদের অনুরোধে নিহতের মরদেহ তার সঙ্গীদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৫০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
আরএ/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।