ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে অপহরণের ১ মাস পর মা-মেয়ে উদ্ধার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭৫০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
কেরানীগঞ্জে অপহরণের ১ মাস পর মা-মেয়ে উদ্ধার অপহরণের ১ মাস পর মা-মেয়ে উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা): কেরানীগঞ্জে অপহরণের ১ মাস পর মা ও মেয়েকে উদ্ধার করেছে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ। উদ্ধারকৃতরা হলেন-মা রোকসানা বেগম (২৫) ও তার মেয়ে আজিনুর (১)। চলতি বছরের জানুয়ারির ১৬ তারিখ দক্ষিণ কেরানীগঞ্জ থানার ইকুরিয়া থেকে তাদের অপহরণ করা হয়।

রোববার (১৯ ফেব্রুয়ারি) ভোরে রাজধানীর জুরাইন থেকে তাদের উদ্ধার করা হয়। এ ঘটনায় মিজান, আনিকুর, সাজেদা ও আশরাফুল নামে চারজনকে গ্রেফতার করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ কেরানীগঞ্জ থানার উপ পরিদর্শক শরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, অপহরণের পর অপহৃত রোকসানা বেগমের মা ফাতেমা বেগমের মোবাইলে ফোন করে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি  করে অপরহণকারীরা। পরে ফাতেমা বেগম বাদী হয়ে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। এ ঘটনায় মোবাইল নম্বর ট্যাকিং করে ফেব্রুয়ারির ১ তারিখে মিজান ও আনিকুরকে গ্রেফতার করা হয়।

পরে রোববার (১৯ ফেব্রুয়ারি) ভোরে সাজেদা ও আশরাফুলকে গ্রেফতার করা হয় এবং তাদের হেফাজত থেকে অপহৃতদের উদ্ধার করা হয়।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বাংলানিউজকে বলেন, অপহরণ মামলা দায়ের করার পর পরই আমরা তদন্ত শুরু করি। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় আসামিদের গ্রেফতার ও অপহৃতদের উদ্ধার করি।

বাংলাদেশ সময়: ১৩৪৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।