ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
রাজশাহীতে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত সর্দার নিহত

রাজশাহী: রাজশাহী মহানগরীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ কাওসার আলী (৪০) নামে এক ডাকাত সর্দার নিহত হয়েছেন।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দিনগত রাত পৌনে ৩টার দিকে মহানগরীর মতিহার থানার বুধপাড়া এলাকায় এ বন্দুকযুদ্ধ হয়।  

নিহত কাওসার চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার পিয়ারাপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে।

র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার মেজর এএম আশরাফুল ইসলাম বাংলানিউজকে জানান, রাতে র‌্যাবের একটি নিয়মিত টহলদল মহানগরীর বুধপাড়া এলাকায় টহলে যায়। এ সময় কয়েকজন ডাকাত আম বাগান থেকে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে।

এক পর্যায়ে ডাকাতরা পিছু হটে। এরপর ঘটনাস্থলে কাওসারকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। পারে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

বর্তমানে কাওসারের মরদেহ রামেকের মর্গে রাখা আছে। আইনি প্রক্রিয়া ও ময়নাতদন্ত শেষে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার জানান, এ ঘটনায় দু‘জন র‌্যাব সদস্যও আহত হয়েছেন। তারা প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, চার রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, একটি ছোরা ও একটি বড় হাসুয়া উদ্ধার করা হয়েছে।

মেজর আশরাফুল ইসলাম আরও জানান, কাওসারের মোবাইলের মাধ্যমে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়। পরে জানা যায়, কাওসার চাঁপাইনবাবগঞ্জের একজন ডাকাত।

তার নামে চাঁপাইনবাবগঞ্জ সদর থানায় চারটি মামলা আছে। এর মধ্যে দু’টি হত্যা, একটি হত্যার চেষ্টা এবং অপরটি ডাকাতির। সবগুলো মামলারই প্রধান আসামি ছিলেন নিহত কাওসার।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৭
এসএস/এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।