ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পদ্মাসেতুর বরাদ্দ বাতিল করে বিশ্বব্যাংক ভুল করেছিল

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
পদ্মাসেতুর বরাদ্দ বাতিল করে বিশ্বব্যাংক ভুল করেছিল পদ্মাসেতুর বরাদ্দ বাতিল করে বিশ্বব্যাংক ভুল করেছিল-ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি বলেছেন, পদ্মাসেতুর বরাদ্দ বাতিল করে বিশ্বব্যাংক ভুল করেছিল। আর এটা প্রমাণিত হয়েছে।

তিনি বলেন, এখন তারা (বিশ্বব্যাংক কর্তৃপক্ষ) বাংলাদেশের আর্থ সামাজিক উন্নয়নে পদ্মাসেতুর বরাদ্দের চাইতে আরও কয়েকগুণ বেশি টাকা দিতে চাইছে। তারা দেশের উন্নয়নে ২৪ হাজার কোটি টাকা দেওয়ার প্রস্তাব দিয়েছে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার ভাবড়াশুর ইউনিয়নের গায়েন্দার এবং ভ্রমরবিলা গ্রামে সাড়ে পাঁচ শতাধিক পরিবারের মধ্যে বিদ্যু‍ৎ সংযোগ দেওয়া উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ফারুক খান বলেন, উন্নয়নের দিক থেকে বাংলাদেশ পৃথিবীর রোল মডেল। সে রোল মডেলের নেত্রী হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দেশের এতিমদের টাকা, উন্নয়নের টাকা আত্মসাৎ করে বিদেশে টাকার পাহাড় গড়েছিল বিএনপি। ক্ষমতায় যাওয়ার জন্য আন্দোলন করে দেশের শত শত গাড়ি পুড়িয়েছে, তাদের অপরাধ আর অপকর্মের শেষ নেই।

আওয়ামী লীগ বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করে। এ রাজনীতির নেতৃত্ব দিচ্ছেন শেখ হাসিনা। তার রাজনীতি উন্নয়নের। শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্বে থাকলে দেশের উন্নয়ন হয়, সাধারণ মানুষের উন্নয়ন হয় বলেও উল্লেখ করেন তিনি।

ভাবড়াশুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আবুল হোসেন জুন্নুর সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আতিকুর রহমান মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবু নইম মোহাম্মদ মারুফ খান, গোপালগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির ডেপুটি জেনারেল ম্যানেজার রেজায়েত আলী, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি শাহ আকরাম হোসেন জাফর, সাধারণ সম্পাদক রবিউল আলম শিকদার, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক হায়দার হোসেন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২২০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
আরবি/এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।