ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেশে গণতন্ত্র নেই, গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
দেশে গণতন্ত্র নেই, গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে দেশে গণতন্ত্র নেই, গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে

নোয়াখালী: দেশে কোনো গণতন্ত্র নেই। দেশে গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে। নিরপেক্ষ সরকারের অধীনে হলে আগামী নির্বাচনে বিএনপি বিজয়ী হবে বলে আশা প্রকাশ করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক আইনমন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমেদ।

তিনি বলেন, নির্বাচন কমিশন যতোই শাক্তিশালী হোক না কেন?  কোনো দলীয় সরকারের অধীনে নিরপেক্ষ নির্বাচন হবে না। এজন্য নির্বাচনকালীন সহায়ক সরকার প্রয়োজন।

তাহলে স্বাধীন ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব হবে। জনগণ তাদের ভোটের অধিকার ফিরে পাবে। নিরপেক্ষ নির্বাচন হলে বিএনপি বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করবে।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) দুপুরে নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভা হলে উপজেলা ও পৌর বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল এবং ছাত্রদলের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

পৌর বিএনপি সাধারণ সম্পাদক মাহমুদুর রহমান রিপনের সঞ্চালনায় এবং উপজেলা বিএনপির সভাপতি আবদুল হাই সেলিমে সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, হাসনা জসিম উদ্দিন মওদুদ, বিএনপির নির্বাহী কমিটির সদস্য ফোরকানে-ই আলম, কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল আলম সিকদার, বসুরহাট পৌর বিএনপির সভাপতি কামাল উদ্দিন চৌধুরী, বেলায়েত হোসেন স্বপন, সাবেক চেয়ারম্যান আল হারুন প্রমুখ।

বাংলাদেশ সময়: ২০৪১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।