ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রমাণ পেলেই বাবুল আক্তারের বিরুদ্ধে ব্যবস্থা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
প্রমাণ পেলেই বাবুল আক্তারের বিরুদ্ধে ব্যবস্থা স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল

ঢাকা: স্ত্রী হত্যায় জড়িত থাকার প্রমাণ পেলেই সাবেক পুলিশ সুপার (এসপি) বাবুল ‍আক্তারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) তেজগাঁও আদর্শ স্কুল অ্যান্ড কলেজের পুরস্কার বিতরণী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।


স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, স্ত্রী মাহমুদা আক্তার হত্যায় বাবুল আক্তারের জড়িত থাকার বিষয়ে আমাদের কাছে এখনো সুনির্দিষ্ট কোনো প্রমাণ নেই।

প্রমাণ পাওয়া গেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। অপরাধী যেই হোক না কেন কোনো ছাড় দেওয়া হবে না।

 
২০১৬ সালের ৫ জুন বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় জড়িত থাকার বিষয়ে সম্প্রতি বাবুল আক্তারের বিরুদ্ধে অভিযোগ করেছে তার কথিত বান্ধবীর শ্বশুরবাড়ির পরিবার। তবে পুলিশ বলছে, তদন্তের এ পর্যায়ে হত্যাকাণ্ডের সঙ্গে বাবুলের জড়িত থাকার কোনো প্রমাণ পাওয়া যায়নি।

 
অনুষ্ঠানে পদ্মাসেতুর অর্থায়ন বন্ধে যারা ষড়যন্ত্র করেছে, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে উল্লেখ করে মন্ত্রী বলেন, ‘কানাডার সর্বোচ্চ আদালত ঘোষণা করে দিয়েছেন, কোনো দুর্নীতি হয় নাই। তাহলে প্রশ্ন জাগে, কেন আমাদের প্রকৌশলীরা ও সম্মানিত তখনকার মন্ত্রী, কেন এই দুর্নামের ভাগী হলেন?’

 
তেজগাঁও স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-  মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা অধিদফতরের পরিচালক প্রফেসর ড. এসএম ওয়াহিদুজ্জামান, হাজী মো. সফিউল্লাহ সফি।

 
বাংলাদেশ সময়: ১৮৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
পিএম/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।