ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

‘সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
‘সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন’

ঝালকাঠি: শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, যারা দেশের উন্নয়ন চায়না তারা, স্বাধীনতাবিরোধীদের সঙ্গে জোট করে নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তবে কোনো ষড়যন্ত্রেই কাজ হবেনা। সংবিধান অনুযায়ী আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

ঝালকাঠির নলছিটি পৌর এলাকায় বিশুদ্ধ পানি সরবরাহের লক্ষ্যে নতুন পাম্প হাউস নির্মাণ ও ওজোপাডিকোর ১০ কিলোমিটার বিদ্যুৎ লাইন সম্প্রসারণ কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন উপলক্ষে শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে পৌরসভা চত্বরে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

দেশ অনেক এগিয়ে গেছে মন্তব্য করে শিল্পমন্ত্রী বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের মানুষের সব চাহিদা পূরণ ও সার্বিক উন্নয়নের জন্য নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তাতে দেশের কোনো মানুষ না খেয়ে, অশিক্ষা, রুগ্ন ও বাসস্থানহীন থাকবেন  না। ২০১৮ সালের মধ্যেই আমরা মধ্যম আয়ের দেশে পৌঁছতে পারবো।  

তিনি বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় আছে বলেই এগুলো সম্ভব হচ্ছে। এ সরকার উন্নয়নের রাজনীতিতে বিশ্বাসী। দেশের মানুষ আগের চেয়ে অনেক ভালো আছে, এখন আর কাউকে না খেয়ে থাকতে হয়না।

নলছিটি পৌরসভার মেয়র তছলিম উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, ওজোপাডিকোর বরিশাল অঞ্চলের নির্বাহী প্রকৌশলী মো. আমজাদ হোসেন, নলছিটি উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী  মো. নাসির উদ্দিন মোল্লা প্রমুখ।  

এসময়  ঝালকাঠি জেলা পরিষদের চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, নলছিটি উপজেলা পরিষদের  চেয়ারম্যান অ্যাডভোকেট মো. ইউনুস লস্কর, পৌর আওয়ামী লীগ সভাপতি ডা. এস্কেন্দার আলী খান  প্রমুখ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ০৪১৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯৮, ২০১৭
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।