ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উৎকোচ না দেওয়ায় প্রকৌশলীর পিটুনিতে কর্মচারী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
উৎকোচ না দেওয়ায় প্রকৌশলীর পিটুনিতে কর্মচারী আহত

লালমনিরহাট: বদলিতে উৎকোচ না দেওয়ায় লালমনিরহাট জনস্বাস্থ্য প্রকৌশলীর পিটুনির শিকার হয়ে অনিল চন্দ্র (৩০) নামে এক কর্মচারী হাসপাতালে ভর্তি রয়েছেন।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দিনগত রাত সাড়ে ৯টার দিকে লালমনিরহাট জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে এ ঘটনা ঘটে।

অনিল চন্দ্র ওই অফিসের এমএলএস হিসেবে কর্মরত রয়েছেন।

সম্প্রতি বদলি নিয়ে নিজ এলাকা হাতীবান্ধায় যোগদান করেন তিনি।

আহত অনিল চন্দ্র জানান, তাকে লালমনিরহাট থেকে নিজ উপজেলা হাতীবান্ধায় বদলি করাতে নির্বাহী প্রকৌশলী বাদশা মিয়ার সঙ্গে ১০ হাজার টাকা উৎকোচ দেওয়ার চুক্তি হয়। যার মধ্যে ৩ হাজার টাকা নিয়ে সম্প্রতি বদলির আদেশ নিয়ে হাতীবান্ধায় যোগদান করেন অনিল চন্দ্র।

এদিকে শনিবার (১৮ ফেব্রুয়ারি) লালমনিরহাটের বিভিন্ন কর্মকাণ্ড পরিদর্শনে আসবেন এলজিআরডি মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন। এ কারণে অফিসের অতিরিক্ত কাজে সহযোগিতার কথা বলে অনিলকে নিজ কার্যালয়ে ডেকে নেন নির্বাহী প্রকৌশলী বাদশা মিয়া।

পরে বদলির উৎকোচের বাকি টাকা দাবি করলে তাদের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এরই এক পর্যায়ে অনিলকে মারধর করেন নির্বাহী প্রকৌশলী বাদশা মিয়া।  
পরে সহকর্মীরা অনিলকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন।
খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম। তিনি জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। তবে অনিল চন্দ্র কোনো অভিযোগ করেন নি বলে তিনি দাবি করেন।

লালমনিরহাট জনস্বাস্থ্য অধিদফতরের নির্বাহী প্রকৌশলী বাদশা মিয়া অভিযোগ অস্বীকার করে বলেন, এটা আমাদের অফিসের অভ্যন্তরীণ বিষয়।

বাংলাদেশ সময়: ০৩১৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭ 
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ