ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সবখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জয় জয়কার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৭, ২০১৭
সবখানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জয় জয়কার

কুড়িগ্রাম: স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরাজয় কি তা জানেন না, সবখানে তার জয় জয়কার। দীর্ঘদিনের সমুদ্রসীমার জটিলতা নিরসন এবং ছিটমহল বিনিময় চুক্তি কার্যকর করে কূটনৈতিক বিজয় অর্জন করেছেন তিনি।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) দিনগত রাত ৮টার দিকে কুড়িগ্রাম সার্কিট হাউজ হলরুমে জেলা আওয়ামী লীগের দলীয় কর্মী-সমাবেশে মন্ত্রী এ কথা বলেন।

এতে উপস্থিত ছিলেন- কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম মঞ্জু মন্ডল, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. জাফর আলী (সাবেক এমপি), এলজিইডি’র প্রধান প্রকৌশলী শ্যামা প্রসাদ অধিকারী প্রমুখ।

শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকালে মন্ত্রী কুড়িগ্রামের দ্বিতীয় ধরলা সেতুর নির্মাণ কাজের অগ্রগতি এবং বিকেলে বিলুপ্ত ছিটমহল দাশিয়ারছড়ার উন্নয়নমূলক কার্যক্রম পরিদর্শন করবেন।  

রোববার (১৯ ফেব্রুয়ারী) তিনি ভুরুঙ্গামারী উপজেলায় ‘ইনকাম সাপোর্ট প্রোগ্রাম ফর দ্য পুওরেস্ট’র সুবিধাভোগীদের ইলেকট্রনিক পদ্ধতিতে অর্থ প্রদান কার্যক্রম উদ্বোধন করবেন।  

পরে উপজেলার জয়মনিরহাট ইউনিয়নে স্বপ্ন প্রকল্পের নারী উপকারভোগীদের মাধ্যমে সড়ক মেরামতের কাজ পরিদর্শন, বৃক্ষরোপণ ও সেলাই মেশিন বিতরণ করবেন।

মন্ত্রী কুড়িগ্রাম ও লালমনিরহাট জেলায় দু’দিনের সফরে এসে কুড়িগ্রাম সার্কিট হাউজে অবস্থান করছেন।

বাংলাদেশ সময়: ০২২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৮, ২০১৭
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।