ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০১৭
হাজীগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জে শিশু ধর্ষণের অভিযোগে সালাউদ্দিন (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বিকেলে উপজেলার রাজারগাঁও গ্রামের মিজি বাড়ি এলাকা থেকে পুলিশ তাকে গ্রেফতার করে।

সালাউদ্দিন রাজারগাঁও ইউনিয়নের উত্তর শ্রীপুর গ্রামের মিজি বাড়ির হারুনুর রশিদ মিজির ছেলে।

হাজীগঞ্জ থানা পুলিশ জানায়, ৯ ফেব্রুয়ারি শ্রীপুর গ্রামের প্রবাসীর নার্সারি পড়ুয়া শিশু কন্যাকে (৫) অভিযুক্ত সালাউদ্দিন পার্শ্ববর্তী এলাকার একটি মাহফিলে নিয়ে যায়। পথে লিলাম বাড়ির পরিত্যক্ত পায়খানার পেছনে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার করলে ওই যুবক তাকে বাড়িতে দিয়ে আসে।

শিশুর মা বাংলানিউজকে জানান, বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) সালাউদ্দিন আমার মেয়েকে এশার নামাজের পর মাহফিলে নিয়ে যাওয়ার কথা বলে ঘর থেকে নিয়ে যায়। প্রায় এক দেড় ঘণ্টা পর তাকে আবার বাড়িতে ফিরিয়ে দিয়ে চলে যায়। পরে ওই শিশু মায়ের কাছে তার উপর চালানো নির্যাতনের বর্ণনা দেয়। শনিবার সকালে শিশুর বড় ভাই বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় ধর্ষণের অভিযোগ মামলা দায়ের করে। অভিযোগের ভিত্তিতে সালাউদ্দিনকে গ্রেফতার করে পুলিশ। শিশুটিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

রাত ৮টায় চাঁদপুরের পুলিশ সুপার শামছুন্নাহার হাসপাতালে এসে শিশুটির চিকিৎসার খোঁজ খবর নেন ও পরিবারকে যথাযথ আইনগত সহায়তা প্রদানের আশ্বাস দেন।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মো. হুমায়ুন বাংলানিউজকে বলেন, শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা দায়ের হয়েছে। যুবককে জিজ্ঞাসাবাদ শেষে রোববার (১২ ফেব্রুয়ারি) চাঁদপুর আদালতে পাঠানো হবে। বিষয়টি তদন্ত শেষে প্রকৃত ঘটনা জানা যাবে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, ফেব্রুযারি ১১, ২০১৭
আরআইএস/আরআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।