ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

গোদাগাড়ীতে হেরোইন, চারঘাটে ফেনসিডিল উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৪২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৭
গোদাগাড়ীতে হেরোইন, চারঘাটে ফেনসিডিল উদ্ধার

রাজশাহী:  রাজশাহীর গোদাগাড়ী ও চারঘাট সীমান্তে আলাদা অভিযান চালিয়ে ২শ’ গ্রাম হেরোইন ও ১৬০ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)-১ ব্যাটালিয়নের সদস্যরা।

এ সময় একটি ইঞ্জিনচালিত নৌকাও জব্দ করা হলেও ঘটনায় জড়িত কাউকে আটক করা যায়নি।

বৃহস্পতিবার (০৯ জানুয়ারি) রাতে বিজিবি-১ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সোহেল উদ্দিন পাঠান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির গোদাগাড়ীর সাহেবনগর সীমান্ত ফাঁড়ির একটি টহল দল চর নওশেরা খেয়াঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় চোরাচালানীরা বিজিবি সদস্যদের উপস্থিতি টের পেয়ে হেরোইন ফেলে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে ২শ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।

এছাড়া বৃহস্পতিবার বিকেলে বিজিবির চারঘাটের ইউসুফপুর সীমান্ত ফাঁড়ির একটি দল টাঙন এলাকায় পদ্মা নদীর চরে অভিযান চালিয়ে পরিত্যাক্ত ১শ’ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এর আগে সকালে ওই এলাকা থেকে ৬০ বোতল ফেনসিডিল ও একটি ইঞ্জিন চালিত নৌকা জব্দ করা হয়।

উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য চার লাখ টাকা। ১শ’ ৬০ বোতল ফেনসিডিল এবং ইঞ্জিনচালিত নৌকার মূল্য ৯৯ হাজার টাকা বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

বাংলাদেশ সময়: ১০১২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০১৭
এসএস/বিএস

 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।