ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

হাজীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত ২

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৯, ২০১৭
হাজীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত ২ হাজীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে আহত ২-ছবি: বাংলানিউজ

চাঁদপুর: চাঁদপুরের হাজীগঞ্জ বাজারে স্বর্ণের অলঙ্কার তৈরির কারখানায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দু’জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে বাজারের স্বর্ণকার পট্টির হাজী মার্কেটের দ্বিতীয় তলার বিকে জুয়েলার্সের কারখানা থেকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আহতরা হলেন-বিকে জুয়লার্সের স্বর্ণ কারিগর আনু মিয়া (৫৫) ও ইউনুছ (৪০)। তাদের উদ্ধার করে হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।

হাজীগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মকর্তা মো. ছিদ্দিকুর রহমান বাংলানিউজকে জানান, অগ্নিকাণ্ডের ঘটনায় বিকে জুয়েলার্সের কারখানাসহ ফ্যাশন কালেকশন ও আনোয়ার স্টোর গোডাউনের ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। এতে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে। কীভাবে আগুন লাগে তা এখনও জানা যায়নি।

ফ্যাশন কালেকশনের মালিক ইমরান হোসেন বাংলানিউজকে বলেন, আমাদের দুই গোডাউনে প্রায় ১২ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ফায়ার সার্ভিস ও জনগণের প্রচেষ্টায় আগুন দ্রুত নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে।

এদিকে, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ মাহবুব আলম মজুমদার, পৌর মেয়র আ স ম মাহবুব-উল-আলম লিপন ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহআলম।

বাংলাদেশ সময়: ২১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০১৭
আরবি/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।