ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চিতলমারীতে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৭
চিতলমারীতে ছেলের লাঠির আঘাতে বাবার মৃত্যু

বাগেরহাট: বাগেরহাটের চিতলমারী উপজেলায় বড় ছেলের লাঠির আঘাতে বাবা জগদীশ বাওয়ালী (৬৫) মারা গেছেন।

মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চর বানিয়ারী ইউনিয়নের বাওয়ালী গ্রামে এ ঘটনা ঘটে। জগদীশ বাওয়ালীর বাড়ি চিতলমারী উপজেলার বাওয়ালী গ্রামের বাসিন্দা।

পুলিশ ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে জগদীশ বাওয়ালীর দুই ছেলে জয়দেব ও ছোট ছেলে কার্তিকের মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে সকালে দুই ছেলের মধ্যে মারামারি হয়। এসময় জগদীশ বাওয়ালী তাদের ঠেকাতে গেলে বড় ছেলে জয়দেবের লাঠির আঘাতে তিনি ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে দুপুরে পুলিশ জগদীশের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালের মর্গে পাঠায়।

চিতলমারী উপজেলার চর বানিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অশোক কুমার বড়াল বাংলানিউজকে জানান, এ ঘটনায় জগদীশের ছোট ছেলে কার্তিকসহ চারজন আহত হয়েছে। ঘটনার পর জয়দেব পলাতক রয়েছে।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল করিম বাংলানিউজকে জানান, এ ঘটনায় জয়দেবের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৭
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।