ঢাকা, মঙ্গলবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৬ এপ্রিল ২০২৪, ০৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অটোরিকশায় ধাক্কা দিয়ে উল্টে গেলো বাস, যুবক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৫২৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০১৭
অটোরিকশায় ধাক্কা দিয়ে উল্টে গেলো বাস, যুবক নিহত

রাজশাহী: গোদাগাড়ী উপজেলায় সড়ক দুর্ঘটনায় হাসান আলী (২৫) নামে এক যুবক মারা গেছে। এ সময় আহত হয়েছে কমপক্ষে আরও ২০ জন। তাদের মধ্যে অনেকের অবস্থা আশঙ্কাজনক।

সোমবার (৬ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কাদিপুর এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে অটোরিকশাকে ধাক্কা দেয়। এরপর বাসটিও রাস্তার পাশে উল্টে যায়।

হাসান আলী ওই উপজেলার সাহাব্দিপুর গ্রামের আকবর আলীর ছেলে।

রাজশাহীর গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিপজুর আলম মুন্সি জানান, সকালে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) একটি বাস রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট যাচ্ছিলো। কাদিপুর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি একটি অটোরিকশাকে ধাক্কা দেয়, এতে অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। এরপর বাসটিও মহাসড়কের পাশে উল্টে যায়।

দুর্ঘটনায় বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই পথচারী যুবক হাসানের মৃত্যু হয়। এছাড়া বাস ও অটোরিকশার প্রায় ২০ জন যাত্রী আহত হয়েছেন। তাদের বেশিরভাগের আবস্থায়ই আশঙ্কাজনক। মৃতের সংখ্যা বাড়ার শঙ্কা রয়েছে, বলেন হিপজুর আলম।

তিনি আরও বলেন, ময়নাতদন্তের জন্য নিহত যুবকের মরদেহ রাজশাহী মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেছে।

বাংলাদেশ সময়: ১১২৬ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০১৭
এসএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad